চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

অনলাইন কেনাকাটায় প্রতারণার অভিযোগ


 

অনলাইন কেনাকাটায় প্রতারণার অভিযোগ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : অনলাইনে প্রতারণার জাল বাড়ছে। এক প্রোডাক্ট অর্ডার করলে অন্য জিনিস আসার মত ঘটনা আকছাড় ঘটছে। পুজোর মুখে এই অবস্থার ভুক্তভোগী অনেকে। সম্প্রতি বর্ধমানের গোলাপবাগ মোড়ের বাসিন্দা এস চৌধুরী  'ফ্লিপকার্ট অ্যাপ' থেকে একটি ব্লেজার অর্ডার করেন।  নির্দিষ্ট সময়ে একটি পার্সেল আসে। পার্সেল খুলে দেখা যায়,  ব্লেজারের পরিবর্তে একটি বাচ্চা মেয়ের চামড়ার জ্যাকেট আছে।

 তখন তিনি তা পরিবর্তনের দাবি জানান। তার অভিযোগ, কিন্তু গত এক সপ্তাহে ডেলিভারি বয় নানাভাবে জিনিস নিতে অস্বীকার করে। বারবার এসে জিনিস পিকআপ না করেই তাঁরা ফিরে যান।

চৌধুরী বাবু এই প্রতারণার ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবি জানান। এই বিষয় নিয়ে তিনি ই-মেলে ক্রেতা সুরক্ষা দপ্তর, পূর্ব বর্ধমানের জেলাশাসক এবং এস ডি ও-কে অভিযোগ করেছেন।

Post a Comment

0 Comments