চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শারদ উৎসব উপলক্ষে জামগ্রাম আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের তরফে বস্ত্র বিতরণ কর্মসূচি

 


শারদ উৎসব উপলক্ষে জামগ্রাম আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের তরফে বস্ত্র বিতরণ কর্মসূচি 


কাজল মিত্র, আসানসোল : আর মাত্র কটা দিন বাকি বাঙালির সর্বশ্রেষ্ঠ পুজো দুর্গাপুজো আর এই পুজোর কটাদিন সকলেই একসাথে আনন্দে কাটাতে নতুন জামাকাপড় পড়ে ঠাকুর দেখতে বের হয়। কিন্তু এমন বহু অসহায় মানুষ রয়েছে যাদের নতুন বস্ত্র জোটে না, তাদের  হাতে নতুন পোশাক তুলে দিতে পশ্চিম বর্ধমান জেলার বারাবনি ব্লকের জামগ্রাম পঞ্চায়েতের  ব্যবস্থাপনায় দুঃস্থদের মধ্যে বস্ত্র  বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হলো। এদিনের এই অনুষ্ঠানে বারাবনি বিধান সভার বিধায়ক তথা আসানসোলের মেয়র  বিধান উপাধ্যায় ও বারাবনি ব্লক তৃণমূলের সভাপতি অসিত সিংহ উপস্থিত ছিলেন। তাছাড়া জামগ্রাম পঞ্চায়েতের প্রধান কেশব রাউত, বারাবনি পঞ্চায়েত সমিতির সহসভাপতি সুকুমার সাধু, জামগ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সহ অনেকেই উপস্থিত ছিলেন।

এদিন মেয়র বিধান উপাধ্যায় জানান বারাবনি ব্লকের বিভিন্ন পঞ্চায়েতে ব্লক তৃণমূলের তরফে ১৫ হাজার মহিলাদের জন্য শাড়ি ও পুরুষদের জন্য ধুতির ব্যবস্থা করা হয়। জামগ্রাম আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এই বিশেষ আয়োজন। 

আজকে তার সূচনা হল আগামীদিনে প্রতিটি পঞ্চায়েতের গরিব মানুষের হাতে  শাড়ী তুলে দেওয়া হবে। নতুন বস্ত্র পেয়ে স্বাভাবিকভাবেই খুশি এলাকার দুঃস্থ পরিবারের মানুষগুলো।