চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

শারদ উৎসব উপলক্ষে জামগ্রাম আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের তরফে বস্ত্র বিতরণ কর্মসূচি

 


শারদ উৎসব উপলক্ষে জামগ্রাম আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের তরফে বস্ত্র বিতরণ কর্মসূচি 


কাজল মিত্র, আসানসোল : আর মাত্র কটা দিন বাকি বাঙালির সর্বশ্রেষ্ঠ পুজো দুর্গাপুজো আর এই পুজোর কটাদিন সকলেই একসাথে আনন্দে কাটাতে নতুন জামাকাপড় পড়ে ঠাকুর দেখতে বের হয়। কিন্তু এমন বহু অসহায় মানুষ রয়েছে যাদের নতুন বস্ত্র জোটে না, তাদের  হাতে নতুন পোশাক তুলে দিতে পশ্চিম বর্ধমান জেলার বারাবনি ব্লকের জামগ্রাম পঞ্চায়েতের  ব্যবস্থাপনায় দুঃস্থদের মধ্যে বস্ত্র  বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হলো। এদিনের এই অনুষ্ঠানে বারাবনি বিধান সভার বিধায়ক তথা আসানসোলের মেয়র  বিধান উপাধ্যায় ও বারাবনি ব্লক তৃণমূলের সভাপতি অসিত সিংহ উপস্থিত ছিলেন। তাছাড়া জামগ্রাম পঞ্চায়েতের প্রধান কেশব রাউত, বারাবনি পঞ্চায়েত সমিতির সহসভাপতি সুকুমার সাধু, জামগ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সহ অনেকেই উপস্থিত ছিলেন।

এদিন মেয়র বিধান উপাধ্যায় জানান বারাবনি ব্লকের বিভিন্ন পঞ্চায়েতে ব্লক তৃণমূলের তরফে ১৫ হাজার মহিলাদের জন্য শাড়ি ও পুরুষদের জন্য ধুতির ব্যবস্থা করা হয়। জামগ্রাম আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এই বিশেষ আয়োজন। 

আজকে তার সূচনা হল আগামীদিনে প্রতিটি পঞ্চায়েতের গরিব মানুষের হাতে  শাড়ী তুলে দেওয়া হবে। নতুন বস্ত্র পেয়ে স্বাভাবিকভাবেই খুশি এলাকার দুঃস্থ পরিবারের মানুষগুলো।

Post a Comment

0 Comments