চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

বিজেপি যুব মোর্চার প্রতিবাদ মিছিল ও ডেপুটেশন


 

বিজেপি যুব মোর্চার প্রতিবাদ মিছিল ও ডেপুটেশন 


কাজল মিত্র, আসানসোল : বিজেপি'র নবান্ন অভিযানে পুলিশী ভূমিকার প্রতিবাদে সোচ্চার যুব মোর্চা। আজ আসানসোলের এসডিও অফিসের সামনে বিজেপি যুব মোর্চার তরফে প্রতিবাদ মিছিল করা হয় এবং এসডিও-কে স্মারকলিপি প্রদান করা হয়। এদিন আসানসোল বিজেপি'র তরফে প্রথমে  বুধা মোড় জল ট্যাঙ্ক থেকে একটি র‌্যালি করে।  র‌্যালিটি এসবি গড়াই রোড হয়ে এসডিও অফিসের সামনে বিক্ষোভের  রূপ নেয়।  এই প্রসঙ্গে, বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি বলেন যে ১৩ সেপ্টেম্বর বিজেপির তরফে নবান্ন অভিযান কর্মসূচি ছিল। সেখানে রাজ্য জুড়ে বিজেপি কর্মী সমর্থকরা জমায়েত হয়েছিলেন।  কিন্তু সেই অভিযানকে পরিকল্পিত ভাবে নস্যাৎ করার জন্যে তৃণমূলের সরকার  যেভাবে বেঙ্গল পুলিশকে লেলিয়ে দিয়ে তাদের উপর নির্যাতন করা হয়। এর বিরুদ্ধে আজ এসডিওর কাছে স্মারকলিপি জমা করা হয়।

তিনি বলেন, পুলিশ যেভাবে বিজেপি কর্মীদের উপর অত্যাচার করেছে।  তা কোনভাবেই  সহ্য করা যাবেনা। আর এর বিরুদ্ধে আগামী দিনেও বৃহত্তর আন্দোলন চলবে। এদিনের এই  বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন  সন্তোষ সিং, সৈকত হাজরা, রাহুল সিং সংগঠনের সভাপতি মলয় চক্রবর্তী এবং বিজেপি নেতা কৃষ্ণেন্দু  মুখার্জি, কাউন্সিলর গৌরব গুপ্ত, ভৃগু ঠাকুর, আসানসোল জেলা  বিজেপি যুব মোর্চার সহসভাপতি  জয়দেব  ব্যানার্জি সহ শতাধিক কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments