Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

মহিন্দরে রক্তদান শিবির


 

মহিন্দরে রক্তদান শিবির 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরের শীতলপুর মহীন্দর যুব সংঘের পক্ষ থেকে একটি স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই রক্তদান শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে ও উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান। অতিথি হিসাবে ছিলেন বিধায়ক অলক কুমার মাঝি, পারাতল ১ নং পঞ্চায়েতের প্রধান উত্তম হাজারী, ক্লাবের সভাপতি মানিক লাল হাটি সম্পাদক বংশী ধর ঘোষ সহ ক্লাবের সদস্যরা। 

মেহেমুদ খান জানান বর্তমান সময়ে বিভিন্ন  ব্লাড ব্যাংক গুলিতে রক্ত সংকট চলছে। তাই এই সময় শীতলপুর মহিন্দর যুব সংঘ রক্তদান শিবির করছে এটা অত্যন্ত ভালো ব্যাপার বলে তিনি মনে করেন। তার সঙ্গে আরও বলেন মুখ্যমন্ত্রীর ক্লাব গুলোকে অনুদান দেওয়া এখানেই স্বার্থক। এখন রাজ্যের বিভিন্ন ক্লাব রক্তদান শিবির সহ নানা সমাজ সেবামূলক কাজে এগিয়ে আসছে, মানুষের পাশে দাঁড়াচ্ছে। তিনি এই ক্লাবের সভাপতি সম্পাদক সহ সকল সদস্যকে ধন্যবাদ জানান। ক্লাবের সভাপতি ও সম্পাদক জানান এই রক্তদান শিবির তাঁরা উৎস্বর্গ করেছেন প্রয়াত ডা: নন্দগোপাল কুমার-কে। আজকের রক্তদান শিবিরে প্রায় ১৩০ জন রক্তদান করেন। সংগৃহীত রক্ত তুলে দেওয়া হয় শিবশঙ্কর সেবা সদনের হাতে।