চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

মহিন্দরে রক্তদান শিবির


 

মহিন্দরে রক্তদান শিবির 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরের শীতলপুর মহীন্দর যুব সংঘের পক্ষ থেকে একটি স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই রক্তদান শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে ও উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান। অতিথি হিসাবে ছিলেন বিধায়ক অলক কুমার মাঝি, পারাতল ১ নং পঞ্চায়েতের প্রধান উত্তম হাজারী, ক্লাবের সভাপতি মানিক লাল হাটি সম্পাদক বংশী ধর ঘোষ সহ ক্লাবের সদস্যরা। 

মেহেমুদ খান জানান বর্তমান সময়ে বিভিন্ন  ব্লাড ব্যাংক গুলিতে রক্ত সংকট চলছে। তাই এই সময় শীতলপুর মহিন্দর যুব সংঘ রক্তদান শিবির করছে এটা অত্যন্ত ভালো ব্যাপার বলে তিনি মনে করেন। তার সঙ্গে আরও বলেন মুখ্যমন্ত্রীর ক্লাব গুলোকে অনুদান দেওয়া এখানেই স্বার্থক। এখন রাজ্যের বিভিন্ন ক্লাব রক্তদান শিবির সহ নানা সমাজ সেবামূলক কাজে এগিয়ে আসছে, মানুষের পাশে দাঁড়াচ্ছে। তিনি এই ক্লাবের সভাপতি সম্পাদক সহ সকল সদস্যকে ধন্যবাদ জানান। ক্লাবের সভাপতি ও সম্পাদক জানান এই রক্তদান শিবির তাঁরা উৎস্বর্গ করেছেন প্রয়াত ডা: নন্দগোপাল কুমার-কে। আজকের রক্তদান শিবিরে প্রায় ১৩০ জন রক্তদান করেন। সংগৃহীত রক্ত তুলে দেওয়া হয় শিবশঙ্কর সেবা সদনের হাতে।

Post a Comment

0 Comments