চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বস্ত্র বিতরণ কর্মসূচি


 

 ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বস্ত্র বিতরণ কর্মসূচি 


কাজল মিত্র, আসানসোল :  দুর্গাপূজা উপলক্ষে ব্লক তৃণমূল কংগ্রেসের তত্ত্বাবধানে  বস্ত্র বিতরণ করা হয় বারাবনি বিধান সভার বিভিন্ন জায়গায়। পশ্চিম বর্ধমান জেলা বারাবনি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস বিধায়ক বিধান উপাধ্যায় তথা আসানসোল মেয়র এর  উদ্যোগে দুর্গা পূজা উপলক্ষে বিভিন্ন জায়গায়  বস্ত্রবিতরণ কর্মসূচি চলছে। সেই মত  সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে রূপনারায়নপুর আমডাঙ্গা দুর্গা পূজা মণ্ডপে  বস্ত্রবিতরণ করেন তিনি।

মঙ্গলবার  সকালে আমডাঙ্গা অগ্রতি সঙ্ঘের  সর্বজনীন দুর্গাপূজা  মণ্ডপে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়  নিজে উপস্থিত থেকে মহিলাদের হাতে শাড়ি তুলে দেন। এসিন প্রায় ৩০০ জনের বেশি মহিলাদের হাতে শাড়ি তুলে দেন তিনি । বিধায়ক বিধান উপাধ্যায় বলেন, প্রতিবছর পূজায় বস্ত্রবিতরণ করা হয়। তাই এবছরও করা হল। পুজোর আগে নতুন বস্ত্র পেয়ে খুশি অসহায় মহিলারা।

আজকের এই অনুষ্ঠানে বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, সমিতির সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র, রূপনারায়নপুর পঞ্চায়েতের প্রধান রানু রায়, উপপ্রধান সন্তোষ চৌধুরী, সালানপুর ব্লক তৃণমূলের সহসভাপতি ভোলা সিং, আছড়া পঞ্চায়েতের উপপ্রধান হরেরাম সিং , কয়লাখাদান শ্রমিক সংগঠনের নেতা দিনেশ লাল শ্রীবাস্তব, পুজো মন্ডপের  সকল সদস্যবৃন্দ।