Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বস্ত্র বিতরণ কর্মসূচি


 

 ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বস্ত্র বিতরণ কর্মসূচি 


কাজল মিত্র, আসানসোল :  দুর্গাপূজা উপলক্ষে ব্লক তৃণমূল কংগ্রেসের তত্ত্বাবধানে  বস্ত্র বিতরণ করা হয় বারাবনি বিধান সভার বিভিন্ন জায়গায়। পশ্চিম বর্ধমান জেলা বারাবনি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস বিধায়ক বিধান উপাধ্যায় তথা আসানসোল মেয়র এর  উদ্যোগে দুর্গা পূজা উপলক্ষে বিভিন্ন জায়গায়  বস্ত্রবিতরণ কর্মসূচি চলছে। সেই মত  সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে রূপনারায়নপুর আমডাঙ্গা দুর্গা পূজা মণ্ডপে  বস্ত্রবিতরণ করেন তিনি।

মঙ্গলবার  সকালে আমডাঙ্গা অগ্রতি সঙ্ঘের  সর্বজনীন দুর্গাপূজা  মণ্ডপে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়  নিজে উপস্থিত থেকে মহিলাদের হাতে শাড়ি তুলে দেন। এসিন প্রায় ৩০০ জনের বেশি মহিলাদের হাতে শাড়ি তুলে দেন তিনি । বিধায়ক বিধান উপাধ্যায় বলেন, প্রতিবছর পূজায় বস্ত্রবিতরণ করা হয়। তাই এবছরও করা হল। পুজোর আগে নতুন বস্ত্র পেয়ে খুশি অসহায় মহিলারা।

আজকের এই অনুষ্ঠানে বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, সমিতির সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র, রূপনারায়নপুর পঞ্চায়েতের প্রধান রানু রায়, উপপ্রধান সন্তোষ চৌধুরী, সালানপুর ব্লক তৃণমূলের সহসভাপতি ভোলা সিং, আছড়া পঞ্চায়েতের উপপ্রধান হরেরাম সিং , কয়লাখাদান শ্রমিক সংগঠনের নেতা দিনেশ লাল শ্রীবাস্তব, পুজো মন্ডপের  সকল সদস্যবৃন্দ।