চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

কল্যাণেশ্বরী মন্দিরে পুজো দিলেন রাজ্যের মন্ত্রী


 

কল্যাণেশ্বরী মন্দিরে পুজো দিলেন রাজ্যের মন্ত্রী 


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমানের আসানসোলে সুফল বাংলার স্টল উদ্বোধন অনুষ্ঠানে এসে কল্যাণেশ্বরী মন্দিরে পূজো দিলেন রাজ্যের শ্রম, কৃষি বিপণন দপ্তরের প্রতিমন্ত্রী বেচারাম মান্না। তিনি এদিন সমস্ত মানুষের মঙ্গল কামনা করে পূজো দেন। তিনি বলেন আসানসোল আসলে প্রথম কাজ মায়ের কাছে পুজো দেওয়া। তিনি আরো বলেন, সমস্ত মানুষের মঙ্গল কামনা করে পুজো দিলাম যাতে সবাই ভালো থাকে। 

কল্যানেশ্বরী মন্দিরের প্রধান পুরোহিত দিলীপ দেওঘরিয়া তাঁর পুজো করেন। তাছাড়া বিজেপির নবান্ন অভিযানকে কটাক্ষ করে বলেন তাদের মিছিল ব্যর্থ হবে কারণ মানুষ তাদের সঙ্গে নেই। শুধুমাত্র অভিযোগ ছাড়া ওরা কিছু জানে না। কোনও কিছু করতে গিয়ে যখন ওরা ব্যর্থ হয় তখনই  অভিযোগের আঙুল তোলে।

Post a Comment

0 Comments