Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পুলিশ দিবসে থানা অফিসার সহ অন্যান্যদের শুভেচ্ছা জানালেন পঞ্চায়েত সমিতির সভাপতি


 

পুলিশ দিবসে থানা অফিসার সহ অন্যান্যদের শুভেচ্ছা জানালেন পঞ্চায়েত সমিতির সভাপতি 


অতনু হাজরা, জামালপুর : আজ পুলিশ দিবস। সারা রাজ্য জুড়ে পুলিশ দিবসে পুলিশদের শুভেচ্ছা জানানো হচ্ছে। সাধারণ মানুষ নিশ্চিন্তে  রাতে ঘুমুতে যান কারণ তাঁরা জানেন পুলিশ থাকে পাহারায়। ২৪ ঘণ্টাই যাঁদের ডিউটি। নাই কোনো ছুটি । পরিবার থেকে থাকতে হয় অনেক দূরে। কিন্তু হাসি মুখে তাঁরা তাঁদের কাজ করে চলেন। সুরক্ষিত রাখেন নাগরিকদের। আজ পুলিশ দিবসে পূর্ব বর্ধমানের জামালপুরে জামালপুর থানায় গিয়ে থানার ভারপ্রাপ্ত আধিকারিক রাকেশ সিং সহ সমস্ত পুলিশ কর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান।

 তাঁর সঙ্গে ছিলেন সহ সভাপতি দেবু হেমব্রম, শ্রীমন্ত সাঁতরা, সুনীল ধারা, লাল্টু পাত্র, আহম্মদ মির্জা, হাফিজুর রহমান সহ আরো অনেকে। মেহেমুদ খান বলেন যে মানুষ গুলো সারাদিনে ২৪ ঘণ্টা ডিউটি করে পরিবার থেকে দূরে থেকে আমাদের সুরক্ষা দিচ্ছেন আজ পুলিশ দিবসে সেই পুলিশ কর্মীদের শুভেচ্ছা জানাতে পেরে খুবই ভালো লাগছে তাঁর। আজ পুলিশ আছে বলেই সমাজ সুশৃঙ্খল ভাবে চলছে। তিনি তাঁদের প্রত্যেকের সুস্থতা কামনা করেন। আজকের দিনে এই শুভেচ্ছা পেয়ে খুশি ও আনন্দিত হয়েছেন জামালপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক রাকেশ সিং। তিনি তাঁদের ধন্যবাদ জানিয়েছেন।