চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

পুলিশ দিবসে থানা অফিসার সহ অন্যান্যদের শুভেচ্ছা জানালেন পঞ্চায়েত সমিতির সভাপতি


 

পুলিশ দিবসে থানা অফিসার সহ অন্যান্যদের শুভেচ্ছা জানালেন পঞ্চায়েত সমিতির সভাপতি 


অতনু হাজরা, জামালপুর : আজ পুলিশ দিবস। সারা রাজ্য জুড়ে পুলিশ দিবসে পুলিশদের শুভেচ্ছা জানানো হচ্ছে। সাধারণ মানুষ নিশ্চিন্তে  রাতে ঘুমুতে যান কারণ তাঁরা জানেন পুলিশ থাকে পাহারায়। ২৪ ঘণ্টাই যাঁদের ডিউটি। নাই কোনো ছুটি । পরিবার থেকে থাকতে হয় অনেক দূরে। কিন্তু হাসি মুখে তাঁরা তাঁদের কাজ করে চলেন। সুরক্ষিত রাখেন নাগরিকদের। আজ পুলিশ দিবসে পূর্ব বর্ধমানের জামালপুরে জামালপুর থানায় গিয়ে থানার ভারপ্রাপ্ত আধিকারিক রাকেশ সিং সহ সমস্ত পুলিশ কর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান।

 তাঁর সঙ্গে ছিলেন সহ সভাপতি দেবু হেমব্রম, শ্রীমন্ত সাঁতরা, সুনীল ধারা, লাল্টু পাত্র, আহম্মদ মির্জা, হাফিজুর রহমান সহ আরো অনেকে। মেহেমুদ খান বলেন যে মানুষ গুলো সারাদিনে ২৪ ঘণ্টা ডিউটি করে পরিবার থেকে দূরে থেকে আমাদের সুরক্ষা দিচ্ছেন আজ পুলিশ দিবসে সেই পুলিশ কর্মীদের শুভেচ্ছা জানাতে পেরে খুবই ভালো লাগছে তাঁর। আজ পুলিশ আছে বলেই সমাজ সুশৃঙ্খল ভাবে চলছে। তিনি তাঁদের প্রত্যেকের সুস্থতা কামনা করেন। আজকের দিনে এই শুভেচ্ছা পেয়ে খুশি ও আনন্দিত হয়েছেন জামালপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক রাকেশ সিং। তিনি তাঁদের ধন্যবাদ জানিয়েছেন।

Post a Comment

0 Comments