চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

WB Assembly  বিধায়ক অলক কুমার মাঝি  বিধানসভার স্থায়ী কমিটির চেয়ারম্যান


 

WB Assembly  বিধায়ক অলক কুমার মাঝি  বিধানসভার স্থায়ী কমিটির চেয়ারম্যান 


# সংবাদ প্রভাতী, ২৩ আগস্ট ২০২২

অতনু হাজরা, জামালপুর : বিধানসভার আবাসন,অগ্নি, এমার্জেন্সি সার্ভিস ও বিপর্যয় মোকাবিলা দপ্তরের স্থায়ী কমিটির চেয়ারম্যান  হলেন জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি। আজ ২৩ আগস্ট পশ্চিমবঙ্গ বিধানসভার জয়েন্ট সেক্রেটারি তথা কমিটি অফিসার উমা শংকর বারিক এই নিয়োগপত্র দিয়েছেন। স্বভাবতই নতুন দায়িত্ব পেয়ে খুশি অলক কুমার মাঝি। উল্লেখ্য জামালপুরের বিধায়ক তথা জেলার যুব তৃণমূলের সভাপতি অলক কুমার মাঝি আবার একটি নতুন পদের দায়িত্ব পাওয়ায় জামালপুরবাসী আনন্দিত। 

অলক কুমার মাঝি আজ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-এর প্রতি কৃতজ্ঞতা, ধন্যবাদ ও প্রণাম জানান। তিনি বলেন মুখ্যমন্ত্রী তাঁর উপর আস্থা রেখে যে দায়িত্ব তাঁকে দিয়েছেন সেটা তিনি পালন করবেন। তাঁর এই পদ প্রাপ্তিতে খুশির জোয়ার গোটা জামালপুর জুড়ে। আজ তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক পার্টি অফিসে তাঁকে ফুলের তোড়া দিয়ে সম্বর্ধনা জানান ব্লক সভাপতি মেহেমুদ খান, যুব সভাপতি ভূতনাথ মালিক, ছাত্র পরিষদের সভাপতি বিট্টু মল্লিক। উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ তথা ব্লকের মহিলা নেত্রী মিঠু মাঝি। মেহমুদ খান বলেন জামালপুরের বিধায়ক নতুন এই দায়িত্ব পাওয়ার জন্য তাঁরা অত্যন্ত খুশি। অলক কুমার মাঝি কে এই দায়িত্ব দেওয়ার জন্য তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি আরও বলেন আগামীতেও অলক মাঝি নিজের যোগ্যতায় আরো উন্নতি করবে। তৃণমূলের ব্লক যুব সভাপতি ভূতনাথ মালিক তাঁর এই নতুন পদের জন্য অলক কুমার মাঝিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। একই সঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর প্রতি কৃতজ্ঞতা জানান।

জানা গেছে, বিধানসভার আবাসন,অগ্নি, এমার্জেন্সি সার্ভিস ও বিপর্যয় মোকাবিলা দপ্তরের ১৬ জনের স্থায়ী কমিটির চেয়ারম্যান হয়েছেন অলক কুমার মাঝি। কমিটির অন্যান্য সদস্যরা হলেন আব্দুল করিম চৌধুরী, অভেদানন্দ থান্ডার, অনুপ কুমার সাহা, কালিপদ মন্ডল, খোকন দাস, মধুসূদন ভট্টাচার্য, মানগোবিন্দ অধিকারী, মনিরুল ইসলাম, ডাঃ মুকুট মনি অধিকারী, নীরজ তামাং জিম্মা, পরেশ পাল, সুমন কাঞ্জিলাল ও তাপস কুমার সাহা। একজন সদস্যপদ ফাঁকা রয়েছে। ২৩ আগস্ট কমিটিকে নিয়োগপত্র দেওয়া হলেও যা ১৬  আগস্ট থেকেই কার্যকরী।