চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

INTTUC : ৩৫ জন সভাপতি নিযুক্ত হলেন পশ্চিমবঙ্গে তৃণমূলের সাংগঠনিক জেলাগুলোতে


 

INTTUC : ৩৫ জন সভাপতি নিযুক্ত হলেন পশ্চিমবঙ্গে তৃণমূলের সাংগঠনিক জেলাগুলোতে 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী :  রাজ্যে তৃণমূল কংগ্রেসের ৩৫ টি রাজনৈতিক জেলার আইএনটিইউসি জেলা সভাপতিদের নাম ঘোষণা করা হলো আজ। পূর্ব বর্ধমান জেলায় নতুন সভাপতি নিযুক্ত হলেন সৈয়দ মহঃ সেলিম, পশ্চিম বর্ধমান জেলার দায়িত্ব দেওয়া হয়েছে অভিজিৎ ঘটক কে। 

আলিপুরদুয়ারের দায়িত্ব পেয়েছেন বিনোদ মিন্জ, কোচবিহার জেলায় পরিমল বর্মন, জলপাইগুড়ি জেলায় রাজেশ লাকড়া, দার্জিলিং জেলায় দুজন সভাপতি হয়েছেন দার্জিলিং পাহাড়ে হয়েছেন দীপক প্রধান এবং দার্জিলিং সমতলের জন্য নির্জল দে -কেৎনিযুক্ত করা হয়েছে। দিনাজপুর জেলার সভাপতি হয়েছেন শেখর দাস, দক্ষিণ দিনাজপুরে সভাপতি হয়েছেন নামিজুর রহমান, মালদা জেলার দায়িত্ব পেয়েছেন শুভদীপ সান্যাল, মুর্শিদাবাদ জেলায় ও দুজন সভাপতি নিযুক্ত করা হয়েছে। মুর্শিদাবাদে জঙ্গিপুর এর সভাপতি হয়েছেন আমিরুল ইসলাম এবং বহরমপুরে সভাপতি হয়েছেন পার্থপ্রতিম সরকার। দুজন সভাপতি নিযুক্ত করা হয়েছে। কৃষ্ণনগরের সভাপতি হয়েছেন শশাঙ্ক শেখর ঘোষ চৌধুরী, রানাঘাটে সভাপতি হয়েছেন সনৎ চক্রবর্তী। উত্তর ২৪ পরগনা জেলায় চারজন সভাপতি নিযুক্ত করা হয়েছে। জেলার দমদম এবং ব্যারাকপুরের সভাপতি  হয়েছেন সোমনাথ শ্যাম। বারাসাতে তাপস দাশগুপ্ত, বসিরহাটে কৌশিক দত্ত, বনগাঁর জন্য সভাপতি নিযুক্ত হয়েছেন নারায়ণ ঘোষ, দক্ষিণ ২৪ পরগনা জেলায় দুজন সভাপতি নিযুক্ত করা হয়েছে। ডায়মন্ড হারবার এবং যাদবপুরের জন্য সভাপতি নিযুক্ত হয়েছেন শক্তিপদ মন্ডল। সুন্দরবন জেলায় সভাপতি নিযুক্ত হয়েছেন পরেশ রাম দাস। কলকাতা জেলায় দুজন সভাপতি নিযুক্ত করা হয়েছে। উত্তর কলকাতা সভাপতি হয়েছেন স্বপন সমাদ্দার এবং দক্ষিণ কলকাতায় সভাপতি নিযুক্ত হয়েছেন অভিজিৎ মুখার্জী। বীরভূম জেলার সভাপতি হয়েছেন ত্রিদীপ ভট্টাচার্য।  বাঁকুড়া জেলায় দুজন সভাপতি নিযুক্ত করা হয়েছে বাঁকুড়ায় সোমনাথ ব্যানার্জী এবং বিষ্ণুপুরে সোমনাথ মুখার্জী। পুরুলিয়া জেলায় সভাপতি নিযুক্ত হয়েছেন উজ্জ্বল কুমার, ঝাড়গাম জেলায় সভাপতি নিযুক্ত হয়েছেন মহাশিস মাহাতো। পশ্চিম মেদিনীপুরের ঘাটালের সভাপতি নিযুক্ত হয়েছেন সুশান্ত মন্ডল, মেদিনীপুরের সভাপতি হয়েছেন গোপাল খাটুয়া, পূর্ব মেদিনীপুরে কাঁথির সভাপতি নিযুক্ত করা হয়েছে বিকাশ বেজ-কে।  পূর্ব মেদিনীপুরের তমলুকে সভাপতি হয়েছেন শিবনাথ সরকার। হাওড়া জেলা দুজন সভাপতি নিযুক্ত করা হয়েছে। হাওড়া আরবান-এ সভাপতি হয়েছেন প্রাণ কৃষ্ণ মজুমদার, হাওড়া গ্রামীনের সভাপতি হয়েছেন অরূপেশ ভট্টাচার্য। হুগলি জেলায় দুজন সভাপতি নিযুক্ত হয়েছেন। হুগলি শ্রীরামপুরে সভাপতি হয়েছেন মনোজ চক্রবর্তী এবং আরামবাগের সভাপতি হয়েছেন উত্তম কুন্ডু।

Post a Comment

0 Comments