Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মুক্তি পেল হৃত্বিক রোশন  এবং সঈফ আলি খান অভিনীত 'বিক্রম ভেধা'র টিজার



মুক্তি পেল হৃত্বিক রোশন  এবং সঈফ আলি খান অভিনীত 'বিক্রম ভেধা'র টিজার 


# Sangbad Prabhati, 24 August 2022

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পুষ্কর-গায়ত্রীর অ্যাকশন-থ্রিলার 'বিক্রম ভেধা'-এর টিজার আজ ২৪ আগস্ট লঞ্চ করা হয়েছে। এই টিজারটি দর্শকদের দেবে একটি আনন্দদায়ক অনুভূতি। অ্যাকশন প্যাকড ভিজ্যুয়াল এবং একটি আকর্ষক গল্প বলা হয়েছে  টিজারটিতে।  যেখানে ভেধা চরিত্রে দেখা যাবে   অভিনেতা হৃত্বিক রোশন এবং বিক্রমের চরিত্রে আছেন সঈফ আলী খান। 

১ মিনিট ৪৬  সেকেন্ড সময়ের এই  ভিজ্যুয়াল টিজারটি দর্শকদের  মনোরঞ্জন করবে বলেই আশাবাদী সকলেই। টিজারটিতে আছে  আকর্ষণীয় ব্যাকগ্রাউন্ড মিউজিক। মানানসই যোগ্য সংলাপ, বড় আকারের অ্যাকশন সিকোয়েন্স এবং আবেগ ও নাটকীয়তায়  ভরপুর। সামগ্রিকভাবে, টিজারটি বিক্রম ভেদাকে একটি সম্পূর্ণ বিনোদন প্যাকেজের প্রতিশ্রুতি দেয়। 

অভিনেতা হৃত্বিক রোশন এবং সঈফ আলি খান এবং নির্মাতা পুষ্কর-গায়ত্রীর এই  টিজারটি ডিজিটাল প্ল্যাটফর্ম জুড়ে  প্রশংসা পেয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর ২০২২-এ সিনেমাটি মুক্তি পাবে।

বিক্রম ভেধা হল পুষ্কর-গায়ত্রী রচিত ও পরিচালিত একটি অ্যাকশন-থ্রিলার। বিক্রম ভেধার গল্পটির বাঁকে বাঁকে  রয়েছে  রোমাঞ্চ।   একজন কঠোর পুলিশ বিক্রম (সঈফ আলি খান) একজন ভয়ঙ্কর গ্যাংস্টার ভেধাকে (হৃত্বিক রোশন) ধাওয়া  করতে বের হয়।  ভেধা এবং  বিক্রমের এই ট্যুইস্ট ছবিটিতে একটি  আলাদা মাত্রা  যোগ করে। 

ফিল্মওয়ার্কস এবং জিও স্টুডিও এবং  YNOT স্টুডিও'র প্রোডাকশনের সহযোগিতায় গুলশান কুমার, টি-সিরিজ এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্টের দ্বারা বিক্রম ভেদা নির্মিত। ফিল্মটি পুষ্কর এবং গায়ত্রী দ্বারা পরিচালিত এবং ভূষণ কুমার এবং এস. শশীকান্ত দ্বারা প্রযোজনা করা হয়েছে। আগামী ৩০  সেপ্টেম্বর  বিশ্বব্যাপী বড় পর্দায় মুক্তি পাবে বলে প্রোডাকশন হাউজের পক্ষ থেকে জানানো হয়েছে।