চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

মুক্তি পেল হৃত্বিক রোশন  এবং সঈফ আলি খান অভিনীত 'বিক্রম ভেধা'র টিজার



মুক্তি পেল হৃত্বিক রোশন  এবং সঈফ আলি খান অভিনীত 'বিক্রম ভেধা'র টিজার 


# Sangbad Prabhati, 24 August 2022

ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পুষ্কর-গায়ত্রীর অ্যাকশন-থ্রিলার 'বিক্রম ভেধা'-এর টিজার আজ ২৪ আগস্ট লঞ্চ করা হয়েছে। এই টিজারটি দর্শকদের দেবে একটি আনন্দদায়ক অনুভূতি। অ্যাকশন প্যাকড ভিজ্যুয়াল এবং একটি আকর্ষক গল্প বলা হয়েছে  টিজারটিতে।  যেখানে ভেধা চরিত্রে দেখা যাবে   অভিনেতা হৃত্বিক রোশন এবং বিক্রমের চরিত্রে আছেন সঈফ আলী খান। 

১ মিনিট ৪৬  সেকেন্ড সময়ের এই  ভিজ্যুয়াল টিজারটি দর্শকদের  মনোরঞ্জন করবে বলেই আশাবাদী সকলেই। টিজারটিতে আছে  আকর্ষণীয় ব্যাকগ্রাউন্ড মিউজিক। মানানসই যোগ্য সংলাপ, বড় আকারের অ্যাকশন সিকোয়েন্স এবং আবেগ ও নাটকীয়তায়  ভরপুর। সামগ্রিকভাবে, টিজারটি বিক্রম ভেদাকে একটি সম্পূর্ণ বিনোদন প্যাকেজের প্রতিশ্রুতি দেয়। 

অভিনেতা হৃত্বিক রোশন এবং সঈফ আলি খান এবং নির্মাতা পুষ্কর-গায়ত্রীর এই  টিজারটি ডিজিটাল প্ল্যাটফর্ম জুড়ে  প্রশংসা পেয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর ২০২২-এ সিনেমাটি মুক্তি পাবে।

বিক্রম ভেধা হল পুষ্কর-গায়ত্রী রচিত ও পরিচালিত একটি অ্যাকশন-থ্রিলার। বিক্রম ভেধার গল্পটির বাঁকে বাঁকে  রয়েছে  রোমাঞ্চ।   একজন কঠোর পুলিশ বিক্রম (সঈফ আলি খান) একজন ভয়ঙ্কর গ্যাংস্টার ভেধাকে (হৃত্বিক রোশন) ধাওয়া  করতে বের হয়।  ভেধা এবং  বিক্রমের এই ট্যুইস্ট ছবিটিতে একটি  আলাদা মাত্রা  যোগ করে। 

ফিল্মওয়ার্কস এবং জিও স্টুডিও এবং  YNOT স্টুডিও'র প্রোডাকশনের সহযোগিতায় গুলশান কুমার, টি-সিরিজ এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্টের দ্বারা বিক্রম ভেদা নির্মিত। ফিল্মটি পুষ্কর এবং গায়ত্রী দ্বারা পরিচালিত এবং ভূষণ কুমার এবং এস. শশীকান্ত দ্বারা প্রযোজনা করা হয়েছে। আগামী ৩০  সেপ্টেম্বর  বিশ্বব্যাপী বড় পর্দায় মুক্তি পাবে বলে প্রোডাকশন হাউজের পক্ষ থেকে জানানো হয়েছে।

Post a Comment

0 Comments