Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

আন্তঃ শ্রেণী ফুটবল লিগ বেরুগ্রাম স্কুলে


 

আন্তঃ শ্রেণী ফুটবল লিগ বেরুগ্রাম স্কুলে 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরের বেরুগ্রাম এ জি সি বি বিদ্যাপীঠে আন্ত: শ্রেণী ফুটবল লিগ চালু হলো আজ। প্রথম দিনে মুখোমুখি হয় সপ্তম ও অষ্টম শ্রেণী। অষ্টম শ্রেণী ২- ০ গোলে পরাজিত করে সপ্তম শ্রেণীকে। পুরো লীগ খেলাটি তত্ত্বাবধান করছেন বিদ্যালয়ের খেলার শিক্ষক মঙ্গল মুর্মু। সদ্য বিদ্যালয়ের পরিচালন কমিটির সভাপতি হয়েছেন পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ ভূতনাথ মালিক। তিনি বলেন, খেলা শিক্ষারই অঙ্গ। আগে বিদ্যালয়ে লীগ খেলা হলেও বন্ধ ছিল দীর্ঘদিন। তাই নতুন করে আবার শুরু করা হলো। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দেবাশীষ মালিক বলেন, তিনি সদ্য দায়িত্বভার নিয়েছেন।  বর্তমান দিনে ছেলে মেয়েরা কেউ মাঠ মুখী হতে চায় না। 

তাদের এই মাঠ মুখী করার অভ্যাস আবার করতে হবে। আর সেই জন্যই খেলার শিক্ষকের সাথে আলোচনা করে এই সিদ্ধান্ত। প্রথম দিনের খেলায় দুটি দলকে উৎসাহ দিতে মাঠে বিদ্যালয়ের অন্যান্য শ্রেণীর ছাত্র ছাত্রী ও শিক্ষক শিক্ষিকারা উপস্থিত ছিলেন।