চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

আন্তঃ শ্রেণী ফুটবল লিগ বেরুগ্রাম স্কুলে


 

আন্তঃ শ্রেণী ফুটবল লিগ বেরুগ্রাম স্কুলে 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুরের বেরুগ্রাম এ জি সি বি বিদ্যাপীঠে আন্ত: শ্রেণী ফুটবল লিগ চালু হলো আজ। প্রথম দিনে মুখোমুখি হয় সপ্তম ও অষ্টম শ্রেণী। অষ্টম শ্রেণী ২- ০ গোলে পরাজিত করে সপ্তম শ্রেণীকে। পুরো লীগ খেলাটি তত্ত্বাবধান করছেন বিদ্যালয়ের খেলার শিক্ষক মঙ্গল মুর্মু। সদ্য বিদ্যালয়ের পরিচালন কমিটির সভাপতি হয়েছেন পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ ভূতনাথ মালিক। তিনি বলেন, খেলা শিক্ষারই অঙ্গ। আগে বিদ্যালয়ে লীগ খেলা হলেও বন্ধ ছিল দীর্ঘদিন। তাই নতুন করে আবার শুরু করা হলো। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দেবাশীষ মালিক বলেন, তিনি সদ্য দায়িত্বভার নিয়েছেন।  বর্তমান দিনে ছেলে মেয়েরা কেউ মাঠ মুখী হতে চায় না। 

তাদের এই মাঠ মুখী করার অভ্যাস আবার করতে হবে। আর সেই জন্যই খেলার শিক্ষকের সাথে আলোচনা করে এই সিদ্ধান্ত। প্রথম দিনের খেলায় দুটি দলকে উৎসাহ দিতে মাঠে বিদ্যালয়ের অন্যান্য শ্রেণীর ছাত্র ছাত্রী ও শিক্ষক শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments