Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

নিম্নচাপ : দক্ষিণবঙ্গের জেলাগুলোতে বৃষ্টির পূর্বাভাস


 

নিম্নচাপ : দক্ষিণবঙ্গের জেলাগুলোতে বৃষ্টির পূর্বাভাস 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সোমবার থেকে রাজ্যের উপকুলবর্তী জেলায় ৫০ কিলোমিটার বেগে দমকা হাওয়া বইতে পারে। হাওয়া অফিস সূত্রে জানা গিয়েছে, রবিবার উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরে নিম্নচাপ তৈরি হতে পারে। তার প্রভাবে সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বৃষ্টি চলবে। আগামী সোম থেকে বৃহষ্পতিবার পর্যন্ত রাজ্যের মৎস্যজীবীদের সমুদ্রে না যাওয়ার লাল সতর্কতা জারি করেছে হাওয়া দফতর। রবিবার রাতের মধ্যেই সমস্ত ট্রলার ফিরিয়ে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। 

আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর, রবিবার বঙ্গোপসাগরে নিম্নচাপ তৈরি হতে পারে। তার প্রভাবেই আগামী কয়েক দিন বৃষ্টি হবে। ৮ অগস্ট অর্থাৎ সোমবার দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরে ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। ৯ অগস্ট, মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুরে ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে। কলকাতা, উত্তর ২৪ পরগনা, হাওড়া, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রামে ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করা হয়েছে। ১০ অগস্ট বুধবার ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর, ঝাড়গ্রামে। ওই দিন ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে কলকাতা, হাওড়া, হুগলি, দুই বর্ধমান, পুরুলিয়া, বাঁকুড়ায়। ১১ অগস্ট বৃহস্পতিবার পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুরে ভারী বৃষ্টি হতে পারে বলে জানা গেছে।