চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি নিয়ে কমিশনের তৎপরতা


 

পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি নিয়ে কমিশনের তৎপরতা 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : রাজ্যের পঞ্চায়েত নির্বাচন নিয়ে তৎপরতা শুরু করেছে নির্বাচন কমিশন। জেলা শাসক তথা  জেলা নির্বাচন অফিসারদের চিঠি দিয়েছেন কমিশন সচিব নীলাঞ্জন শান্ডিল্য। আসলে সময়ের নিরিখে  রাজ্যে পঞ্চায়েত নির্বাচন হওয়ার কথা আগামী  ২০২৩ সালের এপ্রিল মাসে। তার আগে পুনর্বিন্যাস আর সংরক্ষণ নিয়ে জেলাগুলিকে চিঠি দিল রাজ্য নির্বাচন কমিশন।  জেলাগুলোকে এই বিষয়ে বিশদভাবে অবহিত করতে  ৮ আগস্ট  ওয়ার্কশপ করছে কমিশন। আর এই কর্মশালার আয়োজনকে ভোটের প্রস্তুতি বলেই মনে করছেন প্রশাসনের একাংশের। 

এদিকে ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি পর্বে গোটা রাজ্যে তৃণমূলের নেতা-কর্মীদের কাজের লিখিত রিপোর্ট হাতে নিতে চাইছে তৃণমূল কংগ্রেস। সেই জন্য একেবারে কর্পোরেট সংস্থার ধাঁচে বুথ, ব্লক থেকে জেলা স্তর পর্যন্ত নেতা-কর্মীদের কাজের রিপোর্ট তৈরির সিদ্ধান্ত নিয়েছে দল। দলীয় নেতৃত্ব ও বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিদের ইতিমধ্যেই এই বার্তা দিয়েছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সংগঠনের সক্রিয়তা যাচাই করতেই এমন রিপোর্ট চাইছে দল। 

Post a Comment

0 Comments