চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

চাকরিতে নিয়োগের দাবিতে অনশন ধর্ণা


 

চাকরিতে নিয়োগের দাবিতে অনশন ধর্ণা

কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমানে ইসিএল অ্যাপ্রেন্টিস সংঘ এর তরফে কুলটির সাঁকতোড়িয়া ই সি এল এর সদর দফতরে নিয়োগের দাবিতে ধর্ণায় বসে চাকরি প্রার্থীরা। বুধবার ইসিএলের সদর দপ্তরের বাইরে এই ধর্ণা আন্দোলন চলে। এই প্রসঙ্গে ইসিএল অ্যাপ্রেন্টিস সংঘের নেতৃত্বরা দাবী জানান,  ইসিএলে সমস্ত অ্যাপ্রেন্টিসদের নিয়োগ করতে হবে। এমনকি কোল ইন্ডিয়াকে সমস্ত অ্যাপ্রেন্টিসদের নিয়োগ করতে হবে। এই দাবিতে ইসিএলের সদর দপ্তরের বাইরে ধর্ণা আন্দোলন করে অ্যাপ্রেন্টিস সংঘ। দাবি না মানলে আন্দোলন চলবে বলে জানিয়েছেন আন্দোলনকারীরা।

এদিন আন্দোলনকারী রকি খান বলেন, 'আমরা আইটিআই পাস করা ছাত্র যারা এক বছর ধরে ইসিএল-এ ট্রেনিং নিয়েছি অ্যাপ্রেন্টিস হিসাবে কাজ শেষ হবার পর ই সি ল কর্তৃপক্ষ আমাদের একটা সার্টিফিকেট ইস্যু করে কিন্তু যখন আমরা ওই সার্টিফিকেট নিয়ে অন্য জায়গায় দাখিল করি সেখানে তা গ্রাহ্য হয় না। তাই আমরা সমস্ত অ্যাপ্রেন্টিস এর ছাত্র-ছাত্রীরা ২৪ আগস্ট থেকে অনশনে বসেছি  যতক্ষণ না  ইসিএল ম্যানেজমেন্ট আমাদের সাথে কথা বলছে বা আমাদের  চাকরির ব্যাবস্থা করে দিচ্ছে ততক্ষণ পর্যন্ত আমরা এই অনশন চালিয়ে যাবো'।

Post a Comment

0 Comments