Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বিজেপি'র হেভিওয়েট দুই নেতা শুভেন্দু-সুকান্ত এক সঙ্গে বর্ধমানে


 

বিজেপি'র হেভিওয়েট দুই নেতা শুভেন্দু-সুকান্ত এক সঙ্গে বর্ধমানে 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী :  শনিবার বর্ধমানে আসছেন বিজেপির হেভি ওয়েট দুই নেতা। এই দুই নেতার বর্ধমানে আগমন ঘিরে বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে রীতিমত সাজো সাজো রব। ২০ আগস্ট শহর বর্ধমানে আসছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং বিজেপির পশ্চিমবঙ্গের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বিজেপির বর্ধমান সদর জেলা সভাপতি অভিজিৎ তা জানান, আগামীকাল বর্ধমান টাউন হল প্রাঙ্গণ থেকে বড় নীলপুর মোড় পর্যন্ত একটি পদযাত্রার আয়োজন করা হয়েছে। ওই পদযাত্রায় অংশ নিতেই বর্ধমানে আসছেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 

অভিজিৎ তা আরও জানান, রাজ্যের তৃণমূল সরকার এবং তার নেতা-নেত্রীদের পাহাড় প্রমাণ দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ এবং জনমত গড়ে তুলতেই এই পদযাত্রা হবে। পদযাত্রা শেষে বড় নীলপুর মোড়ে একটি সভায় বক্তব্য রাখবেন সুকান্ত মজুমদার এবং শুভেন্দু অধিকারী।