চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

পৌর নিগমের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিধায়ক


 

পৌর নিগমের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিধায়ক 

# সংবাদ প্রভাতী, ১৭ আগস্ট ২০২২

কাজল মিত্র, আসানসোল : নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়। পৌর নিগমের উপনির্বাচনে তিনি তৃণমূল কংগ্রেসের প্রার্থী। আগামী ২১ আগস্ট আসানসোল পৌর নিগমের ৬ নম্বর ওয়ার্ডের  উপনির্বাচন। আর সেই উপনির্বাচন ঘিরে পশ্চিম বর্ধমান জেলায় তৃণমূলের কর্মী সমর্থক উচ্ছ্বসিত। জোরকদমে চলছে দেওয়াল লিখন ও প্রচার। ৬ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট প্রার্থী। এই ওয়ার্ড থেকেই নির্বাচনে লড়ছেন বিধায়ক বিধান উপাধ্যায়।

সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের তরফে জামুড়িয়া ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী তথা বারাবনির বিধায়ক  বিধান উপাধ্যায় এর সমর্থনে  সালানপুর ব্লকে দশটি অটোরিকশা করে প্রচার শুরু হয়েছে। তৃণমূল কংগ্রেসের রূপনারায়ানপুর প্রধান  কার্যালয় থেকে নির্বাচনী প্রচারের উদ্দেশ্য ১০ টি অটোরিকশা প্রচারে নামে। সঙ্গে রয়েছে সালানপুর ব্লকের  তৃণমূলের কর্মী সমর্থকরা। 

বুধবার সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিংয়ের নেতৃত্বে অটোরিকশাগুলি প্রচার নামে।  বিধান উপাধ্যায়ের নির্বাচনী হোডিং লাগিয়ে মাইকে  ৬ নম্বর ওয়ার্ডের ১২ টি বুথে  প্রচার শুরু হয়েছে। এদিন  ভোলা সিং এবং ছাত্র নেতা মিঠুন মণ্ডল দাঁড়িয়ে থেকে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। তিনি জানান দশটি অটোরিকশা ৬ নম্বর ওয়ার্ডে পৌঁচ্ছে তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী বিধান উপাধ্যায়ের সমর্থনে এলাকায় প্রচার করবেন। আমরা সবাই নিশ্চিত বিধান উপাধ্যায় বিপুল ভোটে জয়ী হবেন। কারণ উন্নয়নের আসল নাম তৃণমূল। মানুষ দেখছে কত উন্নয়ন হয়েছে তাই মানুষ তৃণমূলের সঙ্গে রয়েছে।