চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

ইণ্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে দুর্গাপুরে রক্তদান শিবির


 

ইণ্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে দুর্গাপুরে রক্তদান শিবির 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী :  শতবর্ষে ইণ্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশন। সংগঠনের সাংবাদিক সদস্যরা রাজ্যের বিভিন্ন জেলায় পেশাগত দায়িত্ব এবং কর্তব্যবোধের পাশাপাশি সামাজিক  দায়িত্ব পালন করে চলেছে। বিভিন্ন ধরনের দানের মধ্যে সবথেকে মহতি দান রক্তদান আর সেই কাজটাই অত্যন্ত সুশৃংখলভাবে করে চলেছে ইণ্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সদস্যরা। পূর্ব বর্ধমান হুগলির পর আজ রক্তদান শিবিরের আয়োজন করে ইণ্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পশ্চিম বর্ধমান জেলা শাখা। আজকের এই রক্তদান শিবির আয়োজনে সহযোগিতা করে ইন্ডিয়ান রেডক্রস সোসাইটির দুর্গাপুর শাখা এবং সিগনেট নিউজ। দুর্গাপুর সিটি সেন্টারে রেডক্রস ভবনে আয়োজিত এই রক্তদান শিবিরের উদ্বোধন হয় প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে। উপস্থিত ছিলেন দুর্গাপুরের সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট সৌরভ চৌধুরী, এন পি টি আই এর ডিরেক্টর এস কে শ্রীবাস্তব, ফরেস্ট অফিসার বুদ্ধদেব মন্ডল, ডিএসপি হসপিটালের এক্সিকিউটিভ ডিরেক্টর ডঃ আর কে নিয়োগী। দুর্গাপুর রেড ক্রস সোসাইটির সেক্রেটারি সুব্রত মুখার্জী, জয়েন্ট সেক্রেটারি অভিজিৎ পাল ও  আনন্দময় ঘোষ, ইণ্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের রাজ্য কমিটির সহসভাপতি তারকনাথ রায়, সংগঠনের রাজ্য কার্যনির্বাহী কমিটির সদস্য জগন্নাথ ভৌমিক ও আমিনুর রহমান, সিগনেট নিউজের এডিটর শংকর যাদব সহ অন্যান্যরা।

এদিন মোট কুড়ি জন রক্ত দান করেন এদের মধ্যে উল্লেখযোগ্য অর্জমা চৌধুরী। ১৮ তে বেড়ে ওঠা, ১৮ তে নাগরিক, ১৮ তে রক্ত দিয়ে কাজটি করল মানবিক। অর্জমা'র জন্মদিনের আজ আঠারো বছর পূর্ণ হলো। নন্দ উৎসবের পুণ্যক্ষনে ইণ্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পশ্চিম বর্ধমান জেলা শাখা আয়োজিত রক্তদান শিবিরে আজ রক্তদান করে দৃষ্টান্ত স্থাপন করলো অর্জমা। আই জে এ'র পক্ষ থেকে পুষ্পস্তবক, শংসাপত্র ও মেমেন্টো দিয়ে অর্জমা চৌধুরী কে সম্মানিত করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা সকলেই ইণ্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের রক্তদান শিবির আয়োজনের ভূয়ষী প্রশংসা করেন। রক্তদাতাদের উৎসাহ দিতে অতিথিরা সকলেই রক্তদান শিবিরটি ঘুরে দেখেন। রক্তদান শিবির আয়োজনে ইণ্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পশ্চিম বর্ধমানের সদস্য সিগনেট নিউজ এর সম্পাদক শংকর যাদব এবং তার সহযোগী অরূপ দে সহ অন্যান্যদের ভূমিকা ছিল উল্লেখযোগ্য।

Post a Comment

0 Comments