চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

তৃণমূল নেতাদের টাকা দিয়ে চাকরি না পেয়ে থাকলে বিজেপি পার্টি অফিসে যোগাযোগের পরামর্শ দিলেন সুকান্ত মজুমদার


 

তৃণমূল নেতাদের টাকা দিয়ে চাকরি না পেয়ে থাকলে বিজেপি পার্টি অফিসে যোগাযোগের পরামর্শ দিলেন সুকান্ত মজুমদার 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী :  বিজেপির পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার শনিবার বর্ধমানে এসে তৃণমূল কংগ্রেসের অনুব্রত মণ্ডল এবং পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে তীব্র ভাষায় কটাক্ষ করেন। আজ তিনি বিজেপির রাজ্য কিষাণমোর্চার বৈঠকে বর্ধমান টাউন হলে এক বৈঠকে উপস্থিত হয়ে তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের চারদিনের সিবিআই হেফাজতকে স্বাগত জানান। বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন,  চালকল থেকে গাড়ি পাওয়া যাচ্ছে। সিবিআই হেফাজতে থাকলে আরো অনেক কিছু জানা যাবে। আরো অনেক সম্পত্তির হদিস মিলবে। বোলপুরে মেডিকেল কলেজ নিয়ে সুকান্ত মজুমদার বলেন, গরুর টাকায় অনুব্রত মণ্ডল মেডিকেল কলেজ বানিয়েছেন। 

আজ বর্ধমান টাউন হল প্রাঙ্গণ থেকে নীলপুর পর্যন্ত প্রতিবাদ পদযাত্রায় অংশগ্রহণ করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। রাজ্যের তৃণমূল সরকার ও তাদের নেতা-নেত্রীদের দুর্ণীতির বিরুদ্ধে এই পদযাত্রার আয়োজন করে বিজেপি। 

পদযাত্রায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক তথা বিধায়ক লক্ষণ ঘড়ুই, কিষাণমোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার, বিজেপির বর্ধমান সদর জেলা সভাপতি অভিজিৎ তা সহ অন্যান্য নেতৃত্ব।  পদযাত্রা শেষে নীলপুর মোড়ে  পথসভায় বক্তব্য রাখতে গিয়ে সুকান্ত বাবু বলেন, মোদীজি ক্ষমতায় আসার পর গরু পাচার বন্ধ করে দিয়েছে। কিন্তু কেষ্টর গরু পাচারের জন্য এই রাজ্যে সীমানায় বেশ কিছু জায়গায় কাঁটাতারের বেড়া দিতে দেয়নি।

পার্থ চট্টোপাধ্যায়ের এস এস কে এম এ ভর্তি প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, পার্থ চট্টোপাধ্যায়ের এখনো অনেক বলা বাকি আছে। উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন আর বাকিদের নাম বলুন। তিনি আরও বলেন,  মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে চুরির প্রমাণ থাকলে তাঁকেও জেলে যেতে হবে। 

প্রকাশ্য সভামঞ্চ থকে সুকান্ত মজুমদার বলেন,  'যারা তৃণমূল নেতাদের টাকা দিয়ে চাকরি পাননি, প্রতারিত হয়েছেন তাঁরা বিজেপি পার্টি অফিসে যোগাযোগ করুন। আমরা আপনাদের হয়ে লড়বো'।

Post a Comment

0 Comments