Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

অন্য আঙ্গিকে রাখি বন্ধন উৎসব


 

অন্য আঙ্গিকে রাখি বন্ধন উৎসব 


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার সালানপুর ব্লকের পূর্ব রাঙামেটিয়া নিম্ন বুনিয়াদী বিদ্যালয়ের  ছাত্র ছাত্রীদের সাথে সংঘর্ষ ওয়েলফেয়ার সোসাইটির সদস্যরা অভিনব কায়দায় পবিত্র  রাখি বন্ধন উৎসব পালন করলেন। এদিন সংস্থার পক্ষ থেকে স্কুলের মোট ৮০ জন ছাত্র ছাত্রীর সাথে দিনটি উদযাপন করা হয়। সংস্থার সকল সদস্যরা ছাত্র ছাত্রীদের হাতে রাখি প্রদান করেন এবং সকল ছাত্রীরা ছাত্রদের হাতে  রাখি পরিয়ে দেয় এর পর সংস্থার তরফে তাদের হাতে খাতা ও পেন্সিল তুলে দেওয়া হয়। তাছাড়া সকলের হাতে মিষ্টির প্যাকেট তুলে দেওয়া হয়। একই সাথে এই দিনটি ক্ষুদিরাম বসুর আচরণ বলিদান দিবস হিসেবে পালন করা হয় ।ক্ষুদিরাম বোস এর প্রতিকৃতিতে মালা পরিয়ে পুষ্পার্ঘ নিবেদন করেন স্কুলের প্রধান শিক্ষিকা অপর্ণা রুজ কর ও সংস্থার সম্পাদক সুবীর দাস। স্কুলের প্রধান শিক্ষিকা ছাত্র ছাত্রীদের ক্ষুদিরাম বসু সম্পর্কে জানান এবং সংস্থার সকল সদস্যকে ধন্যবাদ দেন যে আজকের এই দিনে এত সুন্দর একটি অনুষ্ঠান করার জন্যে ।কারন আজকে সকলে নিজের কাজেই ব্যাস্ত থাকে তাই সমাজে কিছু করার জন্যে সংস্থার এই পথ চলাকে তিনি সাধুবাদ জানান। একইসাথে  স্কুলের সকল ছাত্র ছাত্রীরা খুশির আমেজে মেতে ওঠে।

সংস্থার পক্ষ থেকে সুবীর দাস জানান আজকের দিন থেকেই সংঘর্ষ ওয়েলফেয়ার সোসাইটির পথ চলা তাই সমাজের জন্য কিছু করার জন্যে ছোট ছোট খুদে পড়ুয়াদের জন্য খাতা ও পেন্সিল দিয়ে শুরু করলাম। পরবর্তীতে আমরা আরো সামাজিক কাজ করে যাব ।এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিল সংস্থার সভাপতি কাজল মিত্র, সহসভাপতি ছোটন বাউড়ি, কোষাধ্যক্ষ পরমানন্দ মাহাতা, সহসম্পাদক বিদ্যুৎ মিশ্র, ফুচু মারান্ডি, সহ কোষাধ্যক্ষ নিবেদিতা হেমব্রম, অরূপ দেওঘরিয়া, বিপ্লব দে সহ অনেকে।