চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

রক্তদানের মাধ্যমে ইস্টবেঙ্গল ফ্যানস ক্লাবের ১০৩ তম প্রতিষ্ঠা দিবস পালিত 


রক্তদানের মাধ্যমে ইস্টবেঙ্গল ফ্যানস ক্লাবের ১০৩ তম প্রতিষ্ঠা দিবস পালিত  


কাজল মিত্র, আসানসোল : চিত্তরঞ্জন ইস্টবেঙ্গল ফ্যানস ক্লাবের ১০৩ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে চিত্তরঞ্জন এরিয়া ৬ কমিউনিটি হলে চিত্তরঞ্জন ইস্টবেঙ্গল ফ্যান ক্লাব 'এর উদ্যোগে অনুষ্ঠিত হল রক্তদান শিবির। আজ ইস্টবেঙ্গল ক্লাবের পতাকা উত্তোলনের মাধ্যমে ও প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন  ভারতীয় দলের প্রাক্তন ফুটবলার তরুণ দে, বিশিষ্ট প্রাক্তন ক্রীড়াবিদ নির্মল দাস।  একইসাথে বিশিষ্ট ক্রিকেটার স্বর্গীয় ফাল্গুনী মজুমদারের প্রতিকৃতিতে ছেলে অনুজিৎ মজুমদার মাল্যদান করে অনুষ্ঠানের সূচনা করেন। এদিনের এই অনুষ্ঠানে আসানসোল জেলা ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় মোট ৬০ ইউনিট রক্ত সংগ্ৰহ করা হয়। 

'ইস্টবেঙ্গল ফ্যানস ক্লাব চিত্তরঞ্জন' এর সম্পাদক অঙ্কুর চ্যাটার্জি ও সভাপতি দীপঙ্কর মিত্র বলেন, 'এই শুভ মুহূর্তকে আরও আনন্দ মুখর করে তুলতে প্রতিবছরের ন্যায় এবছরও রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এছাড়া এদিন কিছু দুস্থ খেলোয়াড়দের মধ্যে খেলাধুলার সামগ্রী প্রদান করা হয়। একইসাথে আমাদের এই ক্লাবের পক্ষ থেকে পিছিয়ে পড়া গ্রামে গিয়ে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণের অনুষ্ঠান করা হয়ে থাকে।

এই অনুষ্ঠানে বিশেষ অতিথিদের সুন্দর মোমেন্টো ও উত্তরীয় পরিয়ে সংবর্ধনা দেওয়া হয় পাশাপাশি রক্তদাতাদেরকেও সুদৃশ্য মোমেন্টো ও ক্লাবের পক্ষ থেকে শংসাপত্র দেওয়া হয়। অনুষ্ঠানে সম্পাদক অঙ্কুর চ্যাটার্জী, সভাপতি দীপঙ্কর মিত্র, সুদীপ্ত পাল, নন্দন সিং, উত্তম ধর, সুদীপ্ত দে, শ্যামা ঘোষ, অনির্বান ঘোষ, সর্বজিত সিনহা, দেবশ্রী চৌধুরী, তাপস দাস চৌধুরী, রাজা ভট্টাচার্য, প্রদীপ রায়, মিঠুন দাস সহ বহু ফুটবল প্রেমী উপস্থিত ছিলেন।


Post a Comment

0 Comments