Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

রক্তদানের মাধ্যমে ইস্টবেঙ্গল ফ্যানস ক্লাবের ১০৩ তম প্রতিষ্ঠা দিবস পালিত 


রক্তদানের মাধ্যমে ইস্টবেঙ্গল ফ্যানস ক্লাবের ১০৩ তম প্রতিষ্ঠা দিবস পালিত  


কাজল মিত্র, আসানসোল : চিত্তরঞ্জন ইস্টবেঙ্গল ফ্যানস ক্লাবের ১০৩ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে চিত্তরঞ্জন এরিয়া ৬ কমিউনিটি হলে চিত্তরঞ্জন ইস্টবেঙ্গল ফ্যান ক্লাব 'এর উদ্যোগে অনুষ্ঠিত হল রক্তদান শিবির। আজ ইস্টবেঙ্গল ক্লাবের পতাকা উত্তোলনের মাধ্যমে ও প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন  ভারতীয় দলের প্রাক্তন ফুটবলার তরুণ দে, বিশিষ্ট প্রাক্তন ক্রীড়াবিদ নির্মল দাস।  একইসাথে বিশিষ্ট ক্রিকেটার স্বর্গীয় ফাল্গুনী মজুমদারের প্রতিকৃতিতে ছেলে অনুজিৎ মজুমদার মাল্যদান করে অনুষ্ঠানের সূচনা করেন। এদিনের এই অনুষ্ঠানে আসানসোল জেলা ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় মোট ৬০ ইউনিট রক্ত সংগ্ৰহ করা হয়। 

'ইস্টবেঙ্গল ফ্যানস ক্লাব চিত্তরঞ্জন' এর সম্পাদক অঙ্কুর চ্যাটার্জি ও সভাপতি দীপঙ্কর মিত্র বলেন, 'এই শুভ মুহূর্তকে আরও আনন্দ মুখর করে তুলতে প্রতিবছরের ন্যায় এবছরও রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এছাড়া এদিন কিছু দুস্থ খেলোয়াড়দের মধ্যে খেলাধুলার সামগ্রী প্রদান করা হয়। একইসাথে আমাদের এই ক্লাবের পক্ষ থেকে পিছিয়ে পড়া গ্রামে গিয়ে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণের অনুষ্ঠান করা হয়ে থাকে।

এই অনুষ্ঠানে বিশেষ অতিথিদের সুন্দর মোমেন্টো ও উত্তরীয় পরিয়ে সংবর্ধনা দেওয়া হয় পাশাপাশি রক্তদাতাদেরকেও সুদৃশ্য মোমেন্টো ও ক্লাবের পক্ষ থেকে শংসাপত্র দেওয়া হয়। অনুষ্ঠানে সম্পাদক অঙ্কুর চ্যাটার্জী, সভাপতি দীপঙ্কর মিত্র, সুদীপ্ত পাল, নন্দন সিং, উত্তম ধর, সুদীপ্ত দে, শ্যামা ঘোষ, অনির্বান ঘোষ, সর্বজিত সিনহা, দেবশ্রী চৌধুরী, তাপস দাস চৌধুরী, রাজা ভট্টাচার্য, প্রদীপ রায়, মিঠুন দাস সহ বহু ফুটবল প্রেমী উপস্থিত ছিলেন।