Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Azadi Ka Amrit Mahotsav ঘরে ঘরে তেরঙ্গা পতাকা লাগানোর আহ্বানে মিছিল


 

ঘরে ঘরে তেরঙ্গা পতাকা লাগানোর আহ্বানে মিছিল 


কাজল মিত্র, আসানসোল : আজাদি কা অমৃত মহোৎসব উপলক্ষে হর ঘর তেরঙ্গা কর্মসূচি নিয়েছে ভারত সরকার। সেই কর্মসূচিতে স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে ঘরে ঘরে তেরঙ্গা পতাকা লাগানোর আহ্বান জানিয়ে বিজেপির তরফে বিশাল তেরঙ্গা মিছিল করা হয় পশ্চিম বর্ধমানের সীতারামপুরে। আজ আসানসোলের সীতারামপুরে ১৮ ও ১৯ নং ওয়ার্ডের ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে একটি বিশাল তেরঙা পদযাত্রা বের করা হয়। এই পদযাত্রার মধ্যদিয়ে প্রধানমন্ত্রীর প্রচেষ্টাকে সফল করতে সবাইকে সক্রিয় ভূমিকা পালন করার আহ্বান জানান বিজেপি নেতৃত্ব।

এদিন ওয়ার্ড কাউন্সিলর অমিত তুলসিয়ানের উদ্যোগে ঠাকুর ইন্সটিটিউট মাঠ থেকে কুমারডিহা হয়ে নিউ কলোনি হয়ে সীতারামপুর বাজারে গিয়ে এই তেরঙ্গা যাত্রা শেষ হয়। এই  কর্মসূচীতে সকল মন্ডল সভাপতি সহ বিজেপি কর্মী সমর্থকেরা অংশগ্রহণ করেন। বিশেষ করে অমিত তুলসীয়ন, মুকেশ শ্রীবাস্তব, সন্দীপ শ্রীবাস্তব, মন্ডল চার বিজেপি ওবিসি মোর্চার সভাপতি নির্মল গুপ্ত, জেলা সংখ্যালঘু সভাপতি ডাঃ ইবরার আহমেদ, ভজু পাল, রাজা কেশরী, বিট্টু মন্ডল, সার্কেল চার সম্পাদক সোমেন চক্রবর্তী, সঞ্জয় দাস, সুনীল ভর, বিগুল সাঁও, রাম বিশাল সিং, রাজকুমার যাদব ছাড়াও বহু সংখ্যক নাগরিক তেরঙ্গার এই যাত্রাকে সফল করতে মিছিলে পা মেলানোর পাশাপাশি ১৩ আগস্ট থেকে ১৫ আগস্ট ঘরে ঘরে তেরঙ্গা পতাকা লাগানোর আহ্বান জানান।