চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

Azadi Ka Amrit Mahotsav ঘরে ঘরে তেরঙ্গা পতাকা লাগানোর আহ্বানে মিছিল


 

ঘরে ঘরে তেরঙ্গা পতাকা লাগানোর আহ্বানে মিছিল 


কাজল মিত্র, আসানসোল : আজাদি কা অমৃত মহোৎসব উপলক্ষে হর ঘর তেরঙ্গা কর্মসূচি নিয়েছে ভারত সরকার। সেই কর্মসূচিতে স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে ঘরে ঘরে তেরঙ্গা পতাকা লাগানোর আহ্বান জানিয়ে বিজেপির তরফে বিশাল তেরঙ্গা মিছিল করা হয় পশ্চিম বর্ধমানের সীতারামপুরে। আজ আসানসোলের সীতারামপুরে ১৮ ও ১৯ নং ওয়ার্ডের ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে একটি বিশাল তেরঙা পদযাত্রা বের করা হয়। এই পদযাত্রার মধ্যদিয়ে প্রধানমন্ত্রীর প্রচেষ্টাকে সফল করতে সবাইকে সক্রিয় ভূমিকা পালন করার আহ্বান জানান বিজেপি নেতৃত্ব।

এদিন ওয়ার্ড কাউন্সিলর অমিত তুলসিয়ানের উদ্যোগে ঠাকুর ইন্সটিটিউট মাঠ থেকে কুমারডিহা হয়ে নিউ কলোনি হয়ে সীতারামপুর বাজারে গিয়ে এই তেরঙ্গা যাত্রা শেষ হয়। এই  কর্মসূচীতে সকল মন্ডল সভাপতি সহ বিজেপি কর্মী সমর্থকেরা অংশগ্রহণ করেন। বিশেষ করে অমিত তুলসীয়ন, মুকেশ শ্রীবাস্তব, সন্দীপ শ্রীবাস্তব, মন্ডল চার বিজেপি ওবিসি মোর্চার সভাপতি নির্মল গুপ্ত, জেলা সংখ্যালঘু সভাপতি ডাঃ ইবরার আহমেদ, ভজু পাল, রাজা কেশরী, বিট্টু মন্ডল, সার্কেল চার সম্পাদক সোমেন চক্রবর্তী, সঞ্জয় দাস, সুনীল ভর, বিগুল সাঁও, রাম বিশাল সিং, রাজকুমার যাদব ছাড়াও বহু সংখ্যক নাগরিক তেরঙ্গার এই যাত্রাকে সফল করতে মিছিলে পা মেলানোর পাশাপাশি ১৩ আগস্ট থেকে ১৫ আগস্ট ঘরে ঘরে তেরঙ্গা পতাকা লাগানোর আহ্বান জানান।

Post a Comment

0 Comments