চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

Martial art : কলকাতার বাইরে প্রথম জেলা শহরে আসছেন কমনওয়েলথ ক্যারাটে ফেডারেশনের সভাপতি


 

Martial art : কলকাতার বাইরে প্রথম জেলা শহরে আসছেন কমনওয়েলথ ক্যারাটে ফেডারেশনের সভাপতি 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : কলকাতার বাইরে এই প্রথম পূর্ব বর্ধমান জেলায় আসছেন কমনওয়েলথ ক্যারাটে ফেডারেশনের সভাপতি গ্রান্ড মাষ্টার "হানসী সোনী পিল্লাই। 'অল ইন্ডিয়া সোতকান ক্যারাটে ডু-স্কুল' সংস্থার পক্ষ থেকে আগামী ৩০ জুলাই শনিবার বর্ধমান শহরের গোদা বাইপাশ মোড়ে একটি অনুষ্ঠান বাড়িতে বিশেষ ক্যারাটে প্রশিক্ষণ শিবিরের আয়োজন করা হয়েছে। সমগ্র অনুষ্ঠানটির আয়োজন করেছ বর্ধমান একাডেমী অব মার্শাল আর্ট। ওই প্রশিক্ষণ শিবিরে প্রধান প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকছেন হানসী সোনী পিল্লাই। সুদূর আফ্রিকা থেকে ওয়ার্লড ক্যারাটে ফেডারেশনের (WKF) টেকনিক্যাল কমিশনের মেম্বার শ্রী পিল্লাই আসছেন বর্ধমানে। আর এই দিনটার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করছেন শহর বর্ধমানের ক্যারাটে ও সংশ্লিষ্ট ক্রীড়াপ্রেমীরা। 

২৬ জুলাই বর্ধমান কালেক্টরেট রিক্রিয়েশন ক্লাবের সভাকক্ষে এক সাংবাদিক সম্মেলনে এমনটাই জানিয়েছেন অল ইণ্ডিয়া সোতোকান ক্যারাটে স্কুলের (AISKS) স্টাইল চিফ শিহান মনোরঞ্জন বিশ্বাস। উপস্থিত ছিলেন এআইএসকেএস এর সেক্রেটারি শিহানডাই দেবব্রত মন্ডল, ভাইস প্রেসিডেন্ট সেখ মুন্না, স্পোর্টস কমিশন মেম্বার সেনসাই আশিষ পুরকাইত, সেনসাই সেখ সানি, পিআরও গুড়িয়া কুমারী রাউত সহ বেশ কয়েকজন ব্লাক বেল্টধারী প্রশিক্ষক। এক দিনের বিশেষ প্রশিক্ষণ এবং ডাঁ গ্রেডিং অনুষ্ঠানে হানসি সোনী পিল্লাই এর কাছ থেকে প্রশিক্ষণ নিতে মুখিয়ে আছেন ক্যারাটের ছাত্র থেকে শিক্ষক সকলেই।

Post a Comment

0 Comments