চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

পানীয় জলের সমস্যা নিরসনে তৃণমূলের মেয়র সমীপে বিজেপি'র বিধায়ক অগ্নিমিত্রা


 

পানীয় জলের সমস্যা নিরসনে তৃণমূলের মেয়র সমীপে বিজেপি'র বিধায়ক অগ্নিমিত্রা 


কাজল মিত্র, আসানসোল : নিজের বিধানসভা কেন্দ্র আসানসোল দক্ষিণের বিভিন্ন এলাকায় পানীয়জলের সমস্যা ও সংকট নিয়ে কথা বলতে আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। এছাড়াও আসানসোল দক্ষিণ বিধান সভা কেন্দ্রের বার্ণপুরের বিভিন্ন জায়গায় নিকাশি ব্যবস্থা ও স্ট্রিট লাইট লাগানোর কথাও মেয়রকে জানান বিজেপি বিধায়ক। পুরনিগমে মেয়রের চেম্বারে হওয়া এই আলোচনায় অন্যান্যদের মধ্যে ছিলেন পুরনিগমের দুই ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক ও ওয়াসিমুল হক, দুই মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায় ও সুব্রত অধিকারী এবং পুর ইঞ্জিনিয়ার।

আলোচনার পরে বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল বলেন, গত ২৭ মে এই সমস্যা নিয়ে কথা বলতে আসানসোল পুরনিগম এসেছিলাম। কিন্তু সেদিন মেয়র ছিলেন না। ঐদিন আমি ডেপুটি মেয়র ওয়াসিমুল হকের সঙ্গে দেখা করে আমার দাবি সহ একটা স্মারক লিপি দিয়ে যাই। এখনো পর্যন্ত ঐসব সমস্যা পুরোপুরি মেটেনি। তাই আমি মেয়র বিধান উপাধ্যায়কে ফোন করে তার সঙ্গে কথা বলতে এসে দেখা করি। তাকে সব সমস্যার কথা বলেছি। তার সঙ্গে দুই ডেপুটি মেয়র ও মেয়র পারিষদরা ছিলেন। বিশেষ করে পানীয়জলের সমস্যার কথা বলেছি। আমার বিধান সভা কেন্দ্রের বেশকিছু এলাকায় পানীয়জলের সংকট রয়েছে। এছাড়াও জল নিকাশি ও স্ট্রিট লাইট লাগানোর জন্য বলেছি।

পরে মেয়র বিধায়ক উপাধ্যায় বলেন, বিধায়ক এসে দেখা করে কিছু সমস্যার কথা বলেছেন। পুরনিগম কতৃপক্ষ সব ওয়ার্ডের সমস্যা মেটানোর পরিকল্পনা নিয়েছে।