চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

শহীদ স্মরণ সমাবেশের লক্ষ্যে মিছিল


 

শহীদ স্মরণ সমাবেশের লক্ষ্যে মিছিল 


অতনু হাজরা, জামালপুর : রাজ্যের সমস্ত ব্লকের বিভিন্ন অঞ্চল জুড়ে চলছে ২১শে জুলাই শহীদ স্মরণ দিবসকে সফল করে তুলতে মিছিল সংগঠিত হচ্ছে। পূর্ব বর্ধমানের জামালপুরে বিধায়ক অলক কুমার মাঝি ও তৃণমূলের ব্লক সভাপতি মেহেমুদ খানের নেতৃত্বে  প্রতিটি অঞ্চলের মিছিলে মানুষের ঢল দেখা যাচ্ছে। আজ আঝাপুর অঞ্চলে ভেরিলিপুল থেকে মসাগ্রাম বাজার পর্যন্ত একটি মিছিলের আয়োজন করা হয়। প্রায় ৪৫০০- ৫০০০ তৃণমূল কর্মী সমর্থক মিছিলে পা মেলান। 

কর্মীদের সাথে মিছিলে হাঁটেন বিধায়ক অলক কুমার মাঝি, ব্লক সভাপতি মেহেমুদ খান, যুব সভাপতি ভূতনাথ মালিক, ছাত্র পরিষদের সভাপতি বিট্টু মল্লিক, সাহাবুদ্দিন শেখ, পঞ্চায়েত প্রধান অশোক ঘোষ, স্থানীয় নেতা ডাঃ প্রতাপ রক্ষিত সহ স্থানীয় অন্যান্য নেতৃত্ব। 

মিছিল শেষে একটি পথসভা করা হয়। বক্তারা বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রের জনবিরোধী নীতি ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধির জন্য কেন্দ্রের তীব্র সমালোচনা করেন। মিছিলে কর্মী সমর্থকদের যথেষ্ট উদ্দীপনা লক্ষ্য করা যায়।

Post a Comment

0 Comments