Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

শহীদ স্মরণ সমাবেশের লক্ষ্যে মিছিল


 

শহীদ স্মরণ সমাবেশের লক্ষ্যে মিছিল 


অতনু হাজরা, জামালপুর : রাজ্যের সমস্ত ব্লকের বিভিন্ন অঞ্চল জুড়ে চলছে ২১শে জুলাই শহীদ স্মরণ দিবসকে সফল করে তুলতে মিছিল সংগঠিত হচ্ছে। পূর্ব বর্ধমানের জামালপুরে বিধায়ক অলক কুমার মাঝি ও তৃণমূলের ব্লক সভাপতি মেহেমুদ খানের নেতৃত্বে  প্রতিটি অঞ্চলের মিছিলে মানুষের ঢল দেখা যাচ্ছে। আজ আঝাপুর অঞ্চলে ভেরিলিপুল থেকে মসাগ্রাম বাজার পর্যন্ত একটি মিছিলের আয়োজন করা হয়। প্রায় ৪৫০০- ৫০০০ তৃণমূল কর্মী সমর্থক মিছিলে পা মেলান। 

কর্মীদের সাথে মিছিলে হাঁটেন বিধায়ক অলক কুমার মাঝি, ব্লক সভাপতি মেহেমুদ খান, যুব সভাপতি ভূতনাথ মালিক, ছাত্র পরিষদের সভাপতি বিট্টু মল্লিক, সাহাবুদ্দিন শেখ, পঞ্চায়েত প্রধান অশোক ঘোষ, স্থানীয় নেতা ডাঃ প্রতাপ রক্ষিত সহ স্থানীয় অন্যান্য নেতৃত্ব। 

মিছিল শেষে একটি পথসভা করা হয়। বক্তারা বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রের জনবিরোধী নীতি ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধির জন্য কেন্দ্রের তীব্র সমালোচনা করেন। মিছিলে কর্মী সমর্থকদের যথেষ্ট উদ্দীপনা লক্ষ্য করা যায়।