চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

বিষ মদ কান্ডে মৃত ৪, বর্ধমান শহরে মদের দোকান বন্ধের নির্দেশ


 

বিষ মদ কান্ডে মৃত ৪, বর্ধমান শহরে মদের দোকান বন্ধের নির্দেশ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বিষ মদ কাণ্ডে ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়েছে শহর বর্ধমানে। এখনো পর্যন্ত মারা গিয়েছেন চারজন। মৃতদের নাম শেখ সুরবতি (৩৪), শেখ আমিন (৪৩), গৌতম দে ( ৪২), চিন্ময় দে (৩৮)। হাসপাতাল সূত্রের খবর বিষক্রিয়াজনিত কারণেই মৃত্যু হয়েছে। তবে বিষক্রিয়া মদ থেকে নাকি অন্য কোনো খাবার থেকে সেটা ময়নাতদন্তের রিপোর্ট এলেই পরিস্কার হয়ে যাবে। যদিও শেষ দু'জনের বাড়ির লোক মদ খাওয়ার বিষয়টি স্বীকার করেননি। 

এদিকে বিষ মদ কাণ্ডের জেরে বর্ধমান শহরের সমস্ত মদের দোকান বন্ধের নির্দেশ জারি করেছে জেলা আবগারি দপ্তর। শহরে বিষমদ কাণ্ডের জেরে যাতে আইনশৃঙ্খলা জনিত কোন সমস্যা না হয় সে কারণেই এই সিদ্ধান্ত বলে জানা গেছে। যদিও আবগারি দপ্তরের পক্ষ থেকে এখনো পর্যন্ত এবিষয়ে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।।

যারা গতকাল থেকে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তাদের অনেকেই নিয়মিত মদ্যপানে অভ্যস্ত ছিলেন বলেই জানা গেছে। এই ঘটনার জেরে ধাবা এবং হোটেলে মদ বিক্রির বিরুদ্ধে অভিযান আরো জোরদার করা হবে বলে সংবাদ মাধ্যম কে জানিয়েছেন পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার কামনাশীষ সেন। তিনি আরো জানান; মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্তের রিপোর্টেই স্পষ্ট হবে। তিনি আরো জানান,  গতকাল দু'জন মারা যান বর্ধমান হাসপাতালে। তারা নেশাগ্রস্ত অবস্থায় ছিল। আজ আবার দুই ভাই মারা গেছেন। যদিও তাদের পরিবার মদের বিষয়টি স্বীকার কর

আজ সকাল থেকে এডিজি (ওয়েস্টার্ন জোন) সঞ্জয় সিং ও পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার কামনাশীষ সেনের নেতৃত্বে তল্লাশী অভিযান চলে। বর্ধমান শহরের  ১৩৪ টি বেসরকারি হাসপাতালে  ও নার্সিং হোমে খবর দেওয়া হয়েছে। এই ধরণের  উপসর্গ নিয়ে কেউ ভর্তি হলে অবিলম্বে পুলিশকে জানাতে হবে।

এদিকে বিষমদ কান্ডে রাজনৈতিক চাপান উতোর শুরু হয়েছে। বিজেপি নেতৃত্ব বলেছেন মৃতের সংখ্যা নিয়ে ধোঁয়াশা রয়েছে। ঘটনা অন্যদিকে ঘুরিয়ে দেওয়ার চেষ্টা চলছে। তৃণমূল নেতৃত্ব বলেন, বিজেপি নোংরা রাজনীতি করছে। পুলিশী তদন্ত চলছে। আসল ঘটনা শীঘ্রই প্রকাশ পাবে।

Post a Comment

0 Comments