চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বর্ধমান শহর জয়হিন্দ বাহিনীর নতুন কমিটি গঠিত


 

বর্ধমান শহর জয়হিন্দ বাহিনীর নতুন কমিটি গঠিত 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী :  বর্ধমান শহর জয়হিন্দ বাহিনীর নতুন কমিটি গঠন করা হলো। মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা কার্যালয়ে এক সাংবাদিক বৈঠকে নতুন কমিটি ঘোষণা করেন জেলা সভাপতি রবীন নন্দী। বর্ধমান শহর তৃণমূল জয়হিন্দ বাহিনীর নতুন দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান হলেন যোগেশ্বর দাস বৈরাগ্য। নতুন কমিটিতে পুনরায় সভাপতি পদে এলেন পল্লব দাস।

উল্লেখ্য তৃণমূল কংগ্রেসের একটি শাখা সংগঠন তৃণমূল জয়হিন্দ বাহিনী। জয়হিন্দ বাহিনী গোটা রাজ্য জুড়ে দলীয় কর্মসূচিকে মর্যাদার সাথে পালন করে। পূর্ব বর্ধমান জেলা জয়হিন্দ বাহিনীর সভাপতি রবীন নন্দী সারা বছর জয়হিন্দ বাহিনীর কর্মীদের নিয়ে দলীয় বিভিন্ন কর্মসূচি করে থাকেন। মঙ্গলবার পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস কার্যালয়ে বর্ধমান শহর কমিটি গঠনের পর  সাংবাদিকদের মুখোমুখি হয়ে পূর্ব বর্ধমান জেলা জয়হিন্দ বাহিনীর সভাপতি রবীন নন্দী বলেন, আগামী দিনে বিভিন্ন কর্মসূচি আছে সেগুলো আমরা যথাযথ মর্যাদার সাথে পালন করব এবং আজ নতুন কমিটি গঠন করা হলো। কাজে আরও গতি আনতে এই কমিটিতে কিছু রদবদল করা হয়েছে। 

নবনির্বাচিত চেয়ারম্যান যোগেশ্বর দাস বৈরাগ্য বলেন, আমি পূর্ব বর্ধমান জেলা তৃণমূল জয় হিন্দ বাহিনী সাধারণ সম্পাদক ছিলাম দল মনে করেছে যে শহরে আমার প্রয়োজন আছে তাই আমাকে শহরের জয় হিন্দ বাহিনীর চেয়ারম্যান করা হয়েছে। এছারাও বর্ধমান শহর জয়হিন্দ বাহিনীর সভাপতি পল্লব দাস স্বপদে পদে বহাল রয়েছেন। এদিনের এই জয়হিন্দ বাহিনীর সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন শহর জয়হিন্দ বাহিনীর দুই সাধারন সম্পাদক অনামিকা সাঁই ও সাহানা পারভিন। এছাড়াও জয়হিন্দ বাহিনীর অন্যান‍্য সদস‍্যরা উপস্থিত ছিলেন।