চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

মোদী সরকারের অর্থ দপ্তরের প্রতিমন্ত্রী জামালপুরে, পুজো দিলেন শিব মন্দিরে 


 

মোদী সরকারের অর্থ দপ্তরের প্রতিমন্ত্রী জামালপুরে, পুজো দিলেন শিব মন্দিরে  


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরের জৌগ্রামে জলেশ্বর শিব মন্দিরে পুজো দিতে এলেন কেন্দ্রীয় অর্থ দপ্তরের প্রতিমন্ত্রী পঙ্কজ চৌধুরী। তিনি আজ সকালে জলেশ্বর শিব মন্দিরে গিয়ে পুজো দেন। তারপর সেখান থেকে তিনি আসেন জামালপুর বাসস্ট্যান্ড সংলগ্ন মহাপ্রভু লজে। সেখানে তিনি জামালপুরের বিজেপি নেতৃত্ব ও কর্মীদের সাথে সাংগঠনিক বৈঠক করেন। মূলতঃ প্রবাস যোজনা নিয়ে আলোচনা করেন। 

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান,  কেন্দ্রের বিজেপি সরকারের যে স্লোগান 'সব কা সাথ সবকা বিকাশ ' সেই মোতাবেক সারা দেশ জুড়ে প্রধান মন্ত্রী আবাস জোজনায় ঘর দেওয়া হচ্ছে। কিন্তু পশ্চিমবঙ্গে সেই নাম পাল্টে দেওয়া হচ্ছে।  এ বিষয়ে তিনি উষ্মা প্রকাশ করেন। আজ তাঁর সাথে ছিলেন  বিজেপি'র বর্ধমান সদর জেলা সভাপতি অভিজিৎ তা, জেলা নেতা রামকৃষ্ণ চক্রবর্তী সহ জেলা ও ব্লকের নেতৃত্ব।

Post a Comment

0 Comments