চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা জ্ঞাপন ও বৃত্তি প্রদান


 

কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা জ্ঞাপন ও বৃত্তি প্রদান 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট সংবাদ প্রভাতী : কৃতী ছাত্র-ছাত্রীদের সম্মাননা জ্ঞাপনের সঙ্গে বৃত্তি প্রদান করলো বর্ধমান পৌরসভা। বর্ধমান পৌর এলাকার মাধ্যমিক বা সমতুল পরীক্ষায় রাজ্যে প্রথম থেকে দশম স্থানাধিকারীদের পৌরসভার পক্ষ থেকে দু'বছর মাসিক ২  হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়। 

৩০ জুলাই বর্ধমান টাউন হলে আয়োজিত অনুষ্ঠানে রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি তথা বিধায়ক শম্পা ধাড়া, সহ সভাধিপতি দেবু টুডু,  বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস, বর্ধমান পৌরসভার পৌর প্রধান পরেশ চন্দ্র সরকার কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা জ্ঞাপনের সঙ্গে বৃত্তি প্রদান করেন। মাধ্যমিক পরীক্ষায় রাজ্যের মেধা তালিকায় যুগ্মভাবে প্রথম শহর বর্ধমানের সিএমএস হাই স্কুলের রৌণক মন্ডল, পঞ্চম স্থানাধিকারি বিদ্যার্থী ভবন গার্লস হাই স্কুলের সামিয়া ইয়াসমিন, ষষ্ঠ স্থানাধিকারি মিউনিসিপ্যাল গার্লস হাই স্কুলের শ্রীজিতা গোস্বামী, নবম স্থানাধিকারি মিউনিসিপাল হাই স্কুলের অঙ্কুর ঘোষ, নবম স্থানাধিকারি টাউন স্কুলের সৌরথ দে এবং দশম স্থানাধিকারি সিএমএস হাই স্কুলের শৌণক ব্যানার্জী। এছাড়াও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় রাজ্যের মেধা তালিকায় অষ্টম স্থানাধিকারি বিদ্যার্থী ভবন গার্লস হাই স্কুলের প্রিয়াঙ্কা আদক-কেও সম্মাননা জ্ঞাপনের সঙ্গে ১০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের মেন্টরি উজ্জ্বল প্রামাণিক, কর্মাধ্যক্ষ বাগবুল ইসলাম, বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক শম্ভুনাথ চক্রবর্তী সহ বর্ধমান পৌরসভার এমসিআইসি, কাউন্সিলরগণ এবং অন্যান্য বিশিষ্টজন।