Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

পশ্চিম বর্ধমানে রথযাত্রা উৎসবের সূচনায় আসানসোল পৌর নিগমের মেয়র তথা বিধায়ক বিধান উপাধ্যায়


 

পশ্চিম বর্ধমানে রথযাত্রা উৎসবের সূচনায় আসানসোল পৌর নিগমের মেয়র তথা বিধায়ক বিধান উপাধ্যায়


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলায় ভারী বৃষ্টিকে উপেক্ষা করে  সালানপুর ব্লকের বিভিন্ন জায়গায় রথযাত্রার  মহোৎসব অনুষ্ঠিত হয়। রথযাত্রার এই শুভ অনুষ্ঠানে বৃষ্টির দিনে উপস্থিত ছিলেন  আসানসোল পৌর নিগমের মেয়র তথা বিধায়ক বিধান উপাধ্যায়। সালানপুর ব্লকের কল্যানেশ্বরী লেফ্ট ব্যাঙ্কের রাধা রাসবিহারী মন্দিরের শ্রী শ্রী সচিতানন্দ শান্তিধামে  প্রথম বর্ষ শুভ রথযাত্রা মহোৎসবের আয়োজন করা হয়।

তাছাড়া মা মুক্তাইচন্ডী আনন্দ মেলা সমিতি ও মালবোহাল জোড়বাড়িতে রথযাত্রা উৎসব এর শুভ সূচনা করেন আসানসোলের মেয়র তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় । প্রভু জগন্নাথ, বলরাম এবং সুভদ্রার তিনটি রথ লেফ্ট ব্যাঙ্ক থেকে শুরু করে রূপনারায়ানপুর পর্যন্ত যায়। তিনি সর্ব প্রথম এসে পূজা অর্চনা করে রথের দড়ি টানেন। এইদিনের শুভ রথযাত্রায় ভক্তদের ভিড় ছিল দেখার মত। এরপর তিনি মুক্তাইচন্ডীর রথযাত্রায় উপস্থিত হন এবং নিজের হাতে রথ টানেন। শেষে তিনি জোড়বাড়ির শুভ রথযাত্রায় সামিল হন। তাছাড়া বিধায়ক তথা মেয়রের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান ও সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহসভাপতি বিদ্যুৎ মিশ্র, তৃণমূল নেতা মনোজ তেওয়ারী, মবিন খান, রামচন্দ্র সাউ, নরেন্দ্র খোসলা,শঙ্কর ঘোষ, চন্দন রজক, বিষ্ণু বাহাদুর, বিজয় সিং, বাবাই ঘোষাল, তপন মাহাতা, গৌরাঙ্গ তেওয়ারী, তাপস উকিল সহ আরো অনেকে।