চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

ব্রাহ্মণ ঐক্য সংগঠনের রক্তদান শিবির


 

ব্রাহ্মণ ঐক্য সংগঠনের রক্তদান শিবির 


অতনু হাজরা, শুঁড়ে কালনা : পূর্ব বর্ধমানের জামালপুরে তৃণমূল সমর্থিত ব্রাহ্মণ ঐক্য সংগঠন শনিবার একটি রক্তদান শিবিরের আয়োজন করে। কালনার  সারদা লজে করা হয় রক্তদান শিবিরটি। ব্লকের ৩০ জন ব্রাহ্মণ রক্ত দান করেন। রক্তদান শিবির উপলক্ষ্যে একটি ছোট্ট অনুষ্ঠান করা হয় বান্ধব সম্মিলনী ক্লাবের মঞ্চে।

 রক্তদাতাদের উৎসাহ বাড়াতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুরের বিধায়ক তথা জেলা যুব তৃণমূল সভাপতি অলক কুমার মাঝি, জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূলের ব্লক সভাপতি মেহেমুদ খান, পূর্ত কর্মাধ্যক্ষ তথা যুব সভাপতি ভূতনাথ মালিক, ছাত্র পরিষদের সভাপতি বিট্টু মল্লিক, জয় হিন্দ বাহিনীর সভাপতি তথা জেলা যুব তৃণমূলের সহ সভাপতি সাহাবুদ্দিন মন্ডল, উদয় দাস, ব্রাহ্মণ ঐক্য সংগঠনের প্রধান অমিত চক্রবর্তী, সভাপতি উজ্জ্বল চক্রবর্তী সহ সুদূর তারাপীঠ থেকে আসা চন্দন মহারাজ, বিশিষ্ট হস্তরেখাবিদ উজ্জ্বল চক্রবর্তী সহ অন্যান্যরা। 

প্রসঙ্গত ব্রাহ্মণ ঐক্য সংগঠন বিভিন্ন সময়ে নানা সামাজিক কাজ করে থাকে। কখনো বস্ত্রদান, কখনো খাদ্য সামগ্রী প্রদানের মত কাজ করে চলেছে। তাদের আজকের এই রক্তদান শিবির করার জন্য তাদের ধন্যবাদ জানান উপস্থিত সকল অতিথিরা। সংগৃহীত রক্ত তুলে দেওয়া হয় বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের হাতে।