চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

রামকৃষ্ণ বিবেকানন্দ সেবা কেন্দ্রের উদ্যোগে রক্তদান শিবির ও বৃক্ষরোপণ কর্মসূচি


 

রামকৃষ্ণ বিবেকানন্দ সেবা কেন্দ্রের উদ্যোগে রক্তদান শিবির ও বৃক্ষরোপণ কর্মসূচি 

# সংবাদ প্রভাতী, ২৯ জুলাই 

গৌতম দাস, কামারকিতা : জাতি অনেক ধর্ম অনেক বর্ণ অনেক রক্ত এক এই স্লোগানকে সামনে রেখে বর্ধমান ১ ব্লকের বন্ডুল ১ নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কামারকিতা গ্রামে একটি রক্তদান শিবির আয়োজন করা হয়। কামারকিতা শ্রী শ্রী রামকৃষ্ণ বিবেকানন্দ সেবা কেন্দ্র এবং পূর্ণম ফাউন্ডেশন আয়োজিত ২৯ জুলাই এর শিবিরে পুরুষ ও মহিলা সহ মোট ৭২ জন রক্তদান করেন।

 প্রয়াত কৃষ্ণদাস পাল এর স্মৃতিতে তাঁর জন্মদিনে রক্তদান শিবিরের পাশাপাশি বৃক্ষ রোপণও করা হয়। রক্তদাতাদের হাতে গাছের চারা ও শংসাপত্র তুলে দেওয়া হয়।

এদিনের কর্মসূচিতে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন বর্ধমানের বাজেপ্রতাপপুর রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী অজ্ঞেয়ানন্দজী মহারাজ,  দেওয়ানদিঘি থানার ভারপ্রাপ্ত ওসি দীপ্তেশ চ্যাটার্জী, কামারকিতা শ্রী শ্রী রামকৃষ্ণ বিবেকানন্দ সেবা কেন্দ্রের সহ সভাপতি  বিবেকানন্দ মল্লিক সহ কামারকিতা শ্রী শ্রী রামকৃষ্ণ বিবেকানন্দ সেবা কেন্দ্রের অন্যান্য ব্যাক্তিবর্গ।

 এদিনের অনুষ্ঠানে সহযোগিতায় ছিল কামারকিতা গ্রামবাসীবৃন্দ, বর্ধমান রেয়ার ব্লাড গ্রুপ। রক্তদান শিবিরে সংগৃহীত রক্ত বর্ধমানের ক্যামরি হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের হাতে তুলে দেওয়া হয়।