চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

সই নকল করে ব্যাঙ্ক থেকে টাকা তুলতে গিয়ে ধৃত প্রতারক


 

সই নকল করে ব্যাঙ্ক থেকে টাকা তুলতে গিয়ে ধৃত প্রতারক


কাজল মিত্র, আসানসোল : দীঘদিন বিভিন্ন ব্যাঙ্কে গ্রাহকদের সই নকল করে প্রতারণা করে অবশেষে পুলিশের জালে ধরা পড়ল প্রতারক ।শনিবার সালানপুর থানার  রূপনারায়নপুর স্টেট ব্যাঙ্ক এর শাখায় সই নকল করে টাকা তুলতে গিয়েছিল এক ব্যাক্তি। জানাগেছে ওই ব্যক্তির  নাম মনোরঞ্জন নায়েক। 

ঘটনার সম্পর্কে জানা যায় শনিবার সকাল ১১ টা নাগাদ রূপনারায়নপুর স্টেট ব্যাঙ্ক শাখায় ওই ব্যক্তি অন্য একজনের পাশবই এ নিজের ছবি সাটিয়ে  ব্যাঙ্কে এসেছিল টাকা তুলতে। প্রায় ৪০ হাজার  টাকা তুলেও নিয়েছিল ওই ব্যক্তি কিন্তু পরে ব্যাঙ্কের কর্মী লক্ষ করে ব্যাঙ্কের পাসবুক এর নামে এর সাথে ছবির মিল নেই এরপরেই টাকা হাতে দেওয়ার আগেই তাকে ব্যাঙ্ক ম্যানেজার এর কাছে যাওয়ার জন্যে বলেন কিন্তু ওই ব্যক্তি বুঝতে পেরে সুযোগ বুঝে ব্যাঙ্ক থেকে পালানোর চেষ্টা করে কিন্তু ব্যাঙ্ক কর্মী ও ব্যাঙ্কে কর্মরত থাকা দুই সিপিভিএফ এস কে আবুবক্কর ও শেখ সুলতান ছুটে গিয়ে ওই ব্যক্তিকে ধরে ফেলে। তারপর রূপনারায়নপুর পুলিশ এর হাতে তুলে দেওয়া হয় ।

ব্যাঙ্ক ম্যানেজার এর তরফে জানা যায় যে ওই ব্যক্তি মনোরঞ্জন  নায়েক দীঘদিন ধরে ব্যাঙ্ক প্রতারণার করত। এর আগেও চিত্তরঞ্জন পানুড়িয়া, ভাতার সহ বিভিন্ন এলাকায় এভাবেই ব্যাঙক থেকে টাকা তুলত  বলে জানা গেছে ।তবে তার সাথে এই প্রতারণা চক্রের সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ।

Post a Comment

0 Comments