Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

২১শে জুলাইকে সামনে রেখে মিছিল


 

২১শে জুলাইকে সামনে রেখে মিছিল 


অতনু হাজরা, জামালপুর : ২১ শে জুলাই শহীদ স্মরণে ধর্মতলায় সমাবেশকে সফল করে তুলতে ও নিত্য প্রয়োজনীয় জিনিসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামালপুরের চকদীঘি অঞ্চলের ফকির সাহেব তলা থেকে চকদিঘী বেলতলা পর্যন্ত একটি মিছিল করা হয়। মিছিলের মূল উদ্যোক্তা চকদীঘি অঞ্চলের নেতা আজাদ রহমান। 

এই মিছিলে পা মেলান বিধায়ক অলক কুমার মাঝি, ব্লক সভাপতি মেহেমুদ খান, যুব সভাপতি ভূতনাথ মালিক, ব্রাক্ষ্মন ঐক্য সংগঠনের প্রধান অমিত চক্রবর্তী, এস সি সেলের সভাপতি উত্তম হাজারী,  সাহাবুদ্দিন শেখ সহ অন্যান্যরা। বক্তব্য রাখতে গিয়ে সকল বক্তাই কেন্দ্র সরকারের তীব্র সমালোচনা ও রাজ্য সরকারের বিভিন্ন সফল ও প্রকল্প গুলি মানুষের কাছে তুলে ধরেন।

 এখান থেকেই সকলের কাছে আবেদন করা হয় জামালপুর ব্লক থেকে চকদীঘি অঞ্চল থেকে প্রচুর পরিমাণে লোক গিয়ে কলকাতার রাজপথ ভরিয়ে দিতে হবে। আজকের মিছিলে প্রায় ৩০০০ হাজার কর্মী সমর্থক পা মেলান।