চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

২১শে জুলাইকে সামনে রেখে মিছিল


 

২১শে জুলাইকে সামনে রেখে মিছিল 


অতনু হাজরা, জামালপুর : ২১ শে জুলাই শহীদ স্মরণে ধর্মতলায় সমাবেশকে সফল করে তুলতে ও নিত্য প্রয়োজনীয় জিনিসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামালপুরের চকদীঘি অঞ্চলের ফকির সাহেব তলা থেকে চকদিঘী বেলতলা পর্যন্ত একটি মিছিল করা হয়। মিছিলের মূল উদ্যোক্তা চকদীঘি অঞ্চলের নেতা আজাদ রহমান। 

এই মিছিলে পা মেলান বিধায়ক অলক কুমার মাঝি, ব্লক সভাপতি মেহেমুদ খান, যুব সভাপতি ভূতনাথ মালিক, ব্রাক্ষ্মন ঐক্য সংগঠনের প্রধান অমিত চক্রবর্তী, এস সি সেলের সভাপতি উত্তম হাজারী,  সাহাবুদ্দিন শেখ সহ অন্যান্যরা। বক্তব্য রাখতে গিয়ে সকল বক্তাই কেন্দ্র সরকারের তীব্র সমালোচনা ও রাজ্য সরকারের বিভিন্ন সফল ও প্রকল্প গুলি মানুষের কাছে তুলে ধরেন।

 এখান থেকেই সকলের কাছে আবেদন করা হয় জামালপুর ব্লক থেকে চকদীঘি অঞ্চল থেকে প্রচুর পরিমাণে লোক গিয়ে কলকাতার রাজপথ ভরিয়ে দিতে হবে। আজকের মিছিলে প্রায় ৩০০০ হাজার কর্মী সমর্থক পা মেলান।

Post a Comment

0 Comments