চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

আর কিছুক্ষণের মধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বর্ধমানে


 

আর কিছুক্ষণের মধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বর্ধমানে 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : আর মাত্র কিছুক্ষণ পরেই বর্ধমান শহরের গোদার স্বাস্থ্যনগরীর মাঠে প্রশাসনিক জনসভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কৃষিদপ্তরের এই অনুষ্ঠানে কৃষিক্ষেত্রের সুবিধাপ্রাপ্ত ২২ জন উপভোক্তাকে সংবর্ধনা জানাবেন মুখ্যমন্ত্রী। এই সভার প্রস্তুতি পর্ব চূড়ান্ত। কঠোর  নিরাপত্তা ব্যবস্থায় মুড়ে ফেলা হয়েছে গোলাপবাগ থেকে নবাবহাট এলাকা। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর কাছাকাছি যাঁরা থাকবেন, তাঁদের প্রত্যেকের করোনার আরটিপিসিআর পরীক্ষা করা হয়েছে। মুখ্যমন্ত্রীর সভার জন্যে বর্ধমান শহর লাগোয়া ১৯ টি রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে।

সারা রাজ্যব্যাপী কৃষকবন্ধু (নতুন) প্রকল্পে চলতি খারিফ মরশুমের জন্য ৮৯ লক্ষ কৃষককে মোট ২৩৮৫ কোটি টাকা সহায়তা প্রদানের শুভারম্ভ করবেন মুখ্যমন্ত্রী।

এর পাশাপাশি কৃষি যন্ত্রায়ণ, কৃষকবন্ধু (নতুন)-মৃত্যুজনিত সহায়তা, বাংলা কৃষি সেচ যোজনা, কৃষি পরিকাঠামো তহবিলসহ বিভিন্ন প্রকল্পের অন্তর্ভুক্ত উপভোক্তাগণকে সরাসরি সহায়তা প্রদান করবেন।

Post a Comment

0 Comments