Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পিয়ারলেস হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির


 

পিয়ারলেস হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী, ৪ জুন : কোভিড অতিমারি সময়ে একটানা ঘরে বসে এবং নানা রকম দুশ্চিন্তায় অনেকেই অজান্তে নানান রোগ-ব্যাধির শিকার। সেই প্রেক্ষিতে কোভিড পরবর্তী সময়ে সাধারণ মানুষের শরীর স্বাস্থ্য কেমন রয়েছে তার খোঁজ রাখতে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়জন করলো কলকাতা পিয়ারলেস হাসপাতাল। সামাজিক দায়বদ্ধতা ও সমাজকল্যানমূলক উদ্দেশ্যে কলকাতা পিয়ারলেস হাসপাতাল শহর বর্ধমানের একটি অনুষ্ঠান বাড়িতে একদিনের স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করে।

শনিবারের এই স্বাস্থ্য পরীক্ষা শিবিরে সকাল থেকে বিকেল পর্যন্ত ১৫০ জনেরও বেশী মানুষ বিনামূল্যে ব্লাড সুগার, ব্লাড প্রেসার, ওয়েট, পিএফটি, চক্ষু পরীক্ষা, ডায়েট কনসালটেশন করেন। পাশাপাশি পিয়ারলেস হাসপাতালের অস্থিরোগ ও হৃদরোগ বিশেষজ্ঞরা উপস্থিত থেকে রোগি ও সাধারণ মানুষদের  মূল্যবান পরামর্শ দেন । অনুষ্ঠানের অন্যতম সহযোগী উদ্যোক্তা ছিলেন অলোক ব্যানার্জী। 

এছাড়া সমগ্র অনুষ্ঠানটির মানবকল্যান ও সামাজিক প্রেক্ষাপটটি রূপান্তরিত হয় পিয়ারলেস হাসপাতালের ডেপুটি ম্যানেজার সপ্তর্ষি ঘোষের আন্তরিক প্রচেষ্টায়। সপ্তর্ষি বাবু জানান, সারা রাজ্য জুড়ে বিভিন্ন জেলায় সামাজিক কল্যানে মানুষের জন্য পরিষেবা দিয়ে থাকেন তাঁরা। বিভিন্ন ধরনের স্বাস্থ্য পরীক্ষা শিবির ছাড়াও জনসচেতনতায় অংশগ্রহন করাও তাদের অন্যতম কাজ। বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করাতে পেরে উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়েছেন বর্ধমানের মানুষজন।