চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

পিয়ারলেস হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির


 

পিয়ারলেস হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী, ৪ জুন : কোভিড অতিমারি সময়ে একটানা ঘরে বসে এবং নানা রকম দুশ্চিন্তায় অনেকেই অজান্তে নানান রোগ-ব্যাধির শিকার। সেই প্রেক্ষিতে কোভিড পরবর্তী সময়ে সাধারণ মানুষের শরীর স্বাস্থ্য কেমন রয়েছে তার খোঁজ রাখতে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়জন করলো কলকাতা পিয়ারলেস হাসপাতাল। সামাজিক দায়বদ্ধতা ও সমাজকল্যানমূলক উদ্দেশ্যে কলকাতা পিয়ারলেস হাসপাতাল শহর বর্ধমানের একটি অনুষ্ঠান বাড়িতে একদিনের স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করে।

শনিবারের এই স্বাস্থ্য পরীক্ষা শিবিরে সকাল থেকে বিকেল পর্যন্ত ১৫০ জনেরও বেশী মানুষ বিনামূল্যে ব্লাড সুগার, ব্লাড প্রেসার, ওয়েট, পিএফটি, চক্ষু পরীক্ষা, ডায়েট কনসালটেশন করেন। পাশাপাশি পিয়ারলেস হাসপাতালের অস্থিরোগ ও হৃদরোগ বিশেষজ্ঞরা উপস্থিত থেকে রোগি ও সাধারণ মানুষদের  মূল্যবান পরামর্শ দেন । অনুষ্ঠানের অন্যতম সহযোগী উদ্যোক্তা ছিলেন অলোক ব্যানার্জী। 

এছাড়া সমগ্র অনুষ্ঠানটির মানবকল্যান ও সামাজিক প্রেক্ষাপটটি রূপান্তরিত হয় পিয়ারলেস হাসপাতালের ডেপুটি ম্যানেজার সপ্তর্ষি ঘোষের আন্তরিক প্রচেষ্টায়। সপ্তর্ষি বাবু জানান, সারা রাজ্য জুড়ে বিভিন্ন জেলায় সামাজিক কল্যানে মানুষের জন্য পরিষেবা দিয়ে থাকেন তাঁরা। বিভিন্ন ধরনের স্বাস্থ্য পরীক্ষা শিবির ছাড়াও জনসচেতনতায় অংশগ্রহন করাও তাদের অন্যতম কাজ। বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করাতে পেরে উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়েছেন বর্ধমানের মানুষজন। 

Post a Comment

0 Comments