চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আসছেন বর্ধমানে


 

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আসছেন বর্ধমানে 


জগন্নাথ ভৌমিক, বর্ধমান :  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগামী ২৭ জুন বর্ধমানে আসছেন। এই বার্তা জেলায় আসতেই প্রশাসনিক এবং তৃণমূল কংগ্রেসের দলীয় স্তরে তোড়জোড় শুরু হয়েছে। ওইদিন পূর্ব বর্ধমান জেলায় মুখ্যমন্ত্রী দুটি সভা করবেন বলে জানা গেছে। প্রথম সভাটি হবে বর্ধমানের মাটি তীর্থ কৃষি কথা প্রাঙ্গণে। সেখানে একটি সরকারি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কৃষকদের সংবর্ধনা প্রদানের সঙ্গে কয়েক হাজার কৃষকের জন্য পরিষেবাও প্রদান করবেন। এছাড়া স্পন্দন স্টেডিয়ামে আরও একটি সভা হবে। এখানে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো দলীয় নেতা কর্মীদের নিয়ে সভা করবেন। 

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বর্ধমানে আগমনের প্রেক্ষিতে মঙ্গলবার সন্ধ্যায়  বর্ধমানের সংস্কৃতি লোকমঞ্চের অ্যানেক্স হলে একটি জরুরি বৈঠক হয়। পূর্ব বর্ধমান জেলার দলীয় কর্তাব্যক্তিদের নিয়ে বৈঠক করেন মন্ত্রী মলয় ঘটক।  

উপস্থিত ছিলেন রাজ্যের আরেক মন্ত্রী স্বপন দেবনাথ,  পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, জেলা পরিষদের সভাধিপতি তথা রায়নার বিধায়ক শম্পা ধাড়া, জেলার যুব তৃণমূলের সভাপতি তথা জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি, দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান সুভাষ মন্ডল  সহ জেলার অন্যান্য বিধায়ক, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ, ব্লক সভাপতি এবং তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতৃত্ব।