Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মাধ্যমিকে যুগ্মভাবে প্রথম স্থানাধিকারিকে সম্বর্ধনা

 


মাধ্যমিকে যুগ্মভাবে প্রথম স্থানাধিকারিকে সম্বর্ধনা 


অতনু হাজরা, বর্ধমান : মাধ্যমিকের রেজাল্ট বেরুতেই দেখাযায় পূর্ব বর্ধমানের সি এম এস স্কুলের ছাত্র রৌনক মন্ডল ৬৯৩ নাম্বার পেয়ে যুগ্ম ভাবে প্রথম স্থান অধিকার করেছে। মাধ্যমিক পরীক্ষায় প্রথম স্থানাধিকারী রৌনক মন্ডল –কে সংবর্ধনা প্রদান করলেন  পূর্ব বর্ধমানের জেলা শাসক প্রিয়াঙ্কা  সিংলা। রৌনকের হাতে জেলা শাসক ল্যাপটপ তুলে দেন ।  জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা পেয়ে খুশী রৌনক এবং তাঁর বাব-মা। 

এদিকে মাধ্যমিক পরীক্ষায় প্রথম স্থানাধিকারী রৌনক মন্ডল ছাড়াও শহর বর্ধমানের  আরো পাঁচজন দশের মধ্যে মেধা তালিকায় স্থান করে নিয়েছে। বর্ধমান শহরের মেধা তালিকার স্থানাধিকারিরা হলো প্রথম : রৌণক মণ্ডল ৬৯৩, সিএমএস হাই স্কুল। পঞ্চম : সামিমা ইয়াসমিন ৬৮৯, বিদ্যার্থী ভবন গার্লস হাই স্কুল। ষষ্ঠ : শ্রীজিতা গোস্বামী ৬৮৮, মিউনিসিপ্যাল গার্লস হাই স্কুল। নবম : অঙ্কুর ঘোষ ৬৮৫, মিউনিসিপাল হাই স্কুল। নবম : শৌণক দে ৬৮৫, টাউন স্কুল। দশম : শৌণক ব্যানার্জী  ৬৮৪, সিএমএস হাই স্কুল।

 আজ রৌনকের এই সাফল্যে গোটা শহর তথা জেলা গর্বিত। সেই রৌনককে সাফল্যের স্বীকৃতি হিসেবে তাকে সম্বর্ধনা দিতে তাঁর গোলহাটের বাড়িতে পৌঁছে যায় পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির  পূর্ব বর্ধমান জেলা শাখার শিক্ষকদের একটি প্রতিনিধি দল। সেই দলে ছিলেন শিক্ষক শুভাশীষ ভট্টাচার্য্য, হাবিবুর রহমান, অতনু নায়েক, রবিকিরণ মুখার্জী, দেবদ্বীপ চ্যাটার্জী সহ অন্যান্য শিক্ষকরা।

 শিক্ষকদের পক্ষ থেকে রৌনকের হাতে একটি ফুলের তোড়া, একটি বই, একটি পেন ও একটি মিষ্টির প্যাকেট তুলে দেওয়া হয় এবং তার আগামী দিনের সাফল্য কামনা করা হয়। উল্লেখ্য রৌনকের বাবা কুন্তল মন্ডল পেশায় প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষক।