চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

জেলার দুই প্রথম স্থানাধিকারিকে সম্বর্ধনা


 

জেলার দুই প্রথম স্থানাধিকারিকে সম্বর্ধনা 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : জেলার দুই প্রথম স্থানাধিকারিকে সম্বর্ধনা জানালো তাদের শৈশবের বিদ্যালয়। ২০২০ সালের মাধ্যমিক পরীক্ষায় রাজ্যের মধ্যে প্রথম হয়েছিল অরিত্র পাল ও সপ্তম স্থানাধিকারী সৌভিক সরকার এবং ২০২২ বর্ষে প্রথম স্থানাধিকারী রৌণক মন্ডল ও পঞ্চম স্থানাধিকারী সামিয়া ইয়াসমিনকে বর্ধমান সিএমএস স্কুল কেজি সেকশন থেকে আজ সংবর্ধনা দেওয়া হয়। এরা প্রত্যেকেই সি এম এস স্কুল কেজি সেকশনের ছাত্র-ছাত্রী। আজকের অনুষ্ঠানে রৌণক মন্ডল এবং অরিত্র পাল উপস্থিত ছিল। 

সৌভিক সরকার রাজস্থানের কোটাতে থাকায় আসতে পারেনি, সামিয়া ইয়াসমিনের বাবা এসেছিলেন।  অতিথিদের মধ্যে ছিলেন বর্ধমান রাজ কলেজ এর অধ্যক্ষ ডঃ নিরঞ্জন মন্ডল, বর্ধমান সিএমএস হাই স্কুলের প্রধান শিক্ষক মিন্টু রায়, অধ্যাপক ডঃ সৌরবধি ভট্টাচার্য, বর্ধমান সি এম এস স্কুলের কেজি বিভাগের প্রধান শিক্ষক পুলকেশ চৌধুরী, বিদ্যালয়ের সহ সভাপতি অমিত রায় প্রমুখ। উপস্থিত ছিল তৃতীয় ও চতুর্থ শ্রেণীর ছাত্রছাত্রী এবং তাদের অভিভাবক অভিভাবিকারা।

 একই ফ্রেমে দুই বছরের দু'জন প্রথম স্থানাধিকারী ছাত্রকে পেয়ে বিদ্যালয়ের সকলেই আপ্লুত। অতিথিরা সকলেই তাদের উজ্জ্বল ভবিষ্যৎ জীবন কামনা করেন এবং বর্তমান ছাত্র-ছাত্রীরা বিদ্যালয়ের দুই প্রাক্তনীকে দেখে লেখাপড়ায় উৎসাহ পাবে এটা তাদের প্রত্যাশা।

Post a Comment

0 Comments