চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

ব্লক স্বাস্থ্যকেন্দ্রের উদ্যোগে রক্তদান শিবির

 


ব্লক স্বাস্থ্যকেন্দ্রের উদ্যোগে রক্তদান শিবির 


অতনু হাজরা, জামালপুর : সাধারণত চৈত্র মাস থেকে ভাদ্র মাস পর্যন্ত রক্তের তীব্র সংকট দেখা যায়। আর এই সময় উল্লেখযোগ্য ভাবে রক্তদান শিবিরও হয় না। সেই জন্যই রক্ত সংকট চলে। সেই সংকট মেটাতে এগিয়ে এলো খোদ স্বাস্থ্য দপ্তর। জামালপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র আজ স্বাস্থ্য কেন্দ্রের মিটিং হলে একটি রক্তদান শিবিরের আয়োজন করে।

 উপস্থিত ছিলেন জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি, জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, পূর্ত্য কর্মাধ্যক্ষ ভূতনাথ মালিক, জামালপুর ১ নং গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শাহাবউদ্দিন মন্ডল সহ অন্যান্যরা। সহযোগিতা করে ইচ্ছে এডুকেশনাল ও ওয়েলফেয়ার ট্রাস্ট। এই ইচ্ছে গ্রুপ পরিবেশের উপর নানা কাজ করে থাকে। এই রক্তদান শিবিরে স্বাস্থ্যকেন্দ্রের সকল ডাক্তারবাবু, নার্স, স্বাস্থ্যকর্মী, এ এন এম, আশা কর্মী, অ্যাম্বুলেন্স ড্রাইভার সহ ইচ্ছে গ্রুপের সকল সদস্যরা রক্তদান করেন। বি এম ও এইচ ডাঃ ঋত্বিক ঘোষ তিনি সকলকে উৎসাহিত করতে নিজে রক্তদান করেন। 

তিনি ইচ্ছে গ্রুপকে এই সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। তিনি জানান ১৫০ জন রক্ত দেবেন এই ক্যাম্পে। উপস্থিত সকল অথিতি জামালপুর স্বাস্থ্য কেন্দ্র ও ইচ্ছে গ্রুপকে ধন্যবাদ জানান এই মহৎ কাজের জন্য।

Post a Comment

0 Comments