চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

ব্লক স্বাস্থ্যকেন্দ্রের উদ্যোগে রক্তদান শিবির

 


ব্লক স্বাস্থ্যকেন্দ্রের উদ্যোগে রক্তদান শিবির 


অতনু হাজরা, জামালপুর : সাধারণত চৈত্র মাস থেকে ভাদ্র মাস পর্যন্ত রক্তের তীব্র সংকট দেখা যায়। আর এই সময় উল্লেখযোগ্য ভাবে রক্তদান শিবিরও হয় না। সেই জন্যই রক্ত সংকট চলে। সেই সংকট মেটাতে এগিয়ে এলো খোদ স্বাস্থ্য দপ্তর। জামালপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র আজ স্বাস্থ্য কেন্দ্রের মিটিং হলে একটি রক্তদান শিবিরের আয়োজন করে।

 উপস্থিত ছিলেন জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি, জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, পূর্ত্য কর্মাধ্যক্ষ ভূতনাথ মালিক, জামালপুর ১ নং গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শাহাবউদ্দিন মন্ডল সহ অন্যান্যরা। সহযোগিতা করে ইচ্ছে এডুকেশনাল ও ওয়েলফেয়ার ট্রাস্ট। এই ইচ্ছে গ্রুপ পরিবেশের উপর নানা কাজ করে থাকে। এই রক্তদান শিবিরে স্বাস্থ্যকেন্দ্রের সকল ডাক্তারবাবু, নার্স, স্বাস্থ্যকর্মী, এ এন এম, আশা কর্মী, অ্যাম্বুলেন্স ড্রাইভার সহ ইচ্ছে গ্রুপের সকল সদস্যরা রক্তদান করেন। বি এম ও এইচ ডাঃ ঋত্বিক ঘোষ তিনি সকলকে উৎসাহিত করতে নিজে রক্তদান করেন। 

তিনি ইচ্ছে গ্রুপকে এই সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। তিনি জানান ১৫০ জন রক্ত দেবেন এই ক্যাম্পে। উপস্থিত সকল অথিতি জামালপুর স্বাস্থ্য কেন্দ্র ও ইচ্ছে গ্রুপকে ধন্যবাদ জানান এই মহৎ কাজের জন্য।