Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পূর্ব বর্ধমানের মাধ্যমিক উত্তীর্ণ কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা


 

পূর্ব বর্ধমানের মাধ্যমিক উত্তীর্ণ কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস ওনার্স অ্যাসোসিয়েশন সারা বছরই নানাবিধ সেবামূলক কাজকর্ম করে থাকে। সময় উপযোগী তাদের কর্মসূচি সমাজের বিভিন্ন মহলে সমাদৃত। এক সপ্তাহ আগে মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এবছর পূর্ব বর্ধমান জেলার ছাত্র-ছাত্রীদের বিপুল সাফল্যে জেলাবাসীর সকলেই আনন্দিত এবং গর্বিত। রাজ্যে মেধাতালিকায় যুগ্মভাবে প্রথম হয়েছে শহর বর্ধমানের রৌণক মণ্ডল। এছাড়াও পঞ্চম সামিয়া ইয়াসমিন, ষষ্ঠ শ্রীজিতা গোস্বামী, নবম অঙ্কুর ঘোষ,  শৌণক দে, সুরথ ঘোষ, পায়েল দাস এবং মৌদীপ ঘোষ। দশম শৌণক ব্যানার্জী, এস কে আজাদ, অঙ্কন ঘোষ, নিলাদ্রী মন্ডল এবং সোহম কোনার।

গত ১০ জুন সংগঠনের পক্ষ থেকে পূর্ব বর্ধমান জেলায় মাধ্যমিক উত্তীর্ণ মেধা তালিকায় স্থান পাওয়া ১৩ জন কৃতি ছাত্র-ছাত্রী কে সম্বর্ধনা জানায় বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস ওনার্স অ্যাসোসিয়েশন। এদিনের কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া, জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা, জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন, বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস ও জেলা খাদ্য নিয়ামক অসীম নন্দী, বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী। এছাড়াও ছিলেন বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস ওনার্স অ্যাসোসিয়েশন এর কার্যকরী সভাপতি আব্দুল মালেক, সম্পাদক সুব্রত মন্ডল সহ কাঞ্চন সোম, রাজকুমার সাহানা, বংশী শ্যাম, মনীশ খান্ডেলওয়াল, হীরেন পাঁজা, কামালউদ্দিন মন্ডল সহ অন্যান্যরা। 

এদিন কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা রাইস মিলস ওনার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে রাজ্য প্রথম রৌণক মন্ডল সহ ১৩ কৃতি ছাত্র-ছাত্রীদের প্রত্যেকের হাতে পুষ্পস্তবক, অ্যাপেলের আই প্যাড, অন্যান্য উপহার সামগ্রী ও মিষ্টির প্যাকেট তুলে দেন উপস্থিত অতিথিরা।

উল্লেখ্য রাজ্যের মেধা তালিকায় দশম স্থানাধিকারি বর্ধমানের শৌনক ব্যানার্জীর উচ্চ মাধ্যমিকে পড়াশোনার খরচের দায়িত্ব নিয়েছেন বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস ওনার্স অ্যাসোসিয়েশন এর কার্যকরী সভাপতি আব্দুল মালেক। এদিনের অনুষ্ঠানে তিনি প্রাথমিক ভাবে শৌনকের হাতে ২৫ হাজার টাকার চেক তুলে দেন।

জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন কৃতি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা দিয়ে বলেন, আগামী দু'বছর অত্যন্ত নিষ্ঠা ও ধৈর্য্য নিয়ে পড়াশোনা করতে হবে। আই প্যাড এই দু'বছর যেন পড়াশোনার কাজেই ব্যাবহার করা হয়। হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে দূরে থাকার পরামর্শ দেন। তাহলেই মাধ্যমিকের এই সাফল্য ধরে রাখতে পারবে এবং পরবর্তীতে উল্লেখযোগ্য কোন সমস্যায় পড়তে হবে না।