চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

সৌন্দর্য্যায়ন ও জনপরিষেবায় দৃষ্টান্ত স্থাপন করলো জামালপুর থানা


 

সৌন্দর্য্যায়ন ও জনপরিষেবায় দৃষ্টান্ত স্থাপন করলো জামালপুর থানা 


অতনু হাজরা, জামালপুর : "আজ মঙ্গলবার পাড়ার জঙ্গল সাফ করার দিন" রবীন্দ্রনাথ ঠাকুরের এই পঙতিকে সামনে রেখে জামালপুর থানা  সংলগ্ন এলাকা পরিস্কার পরিচ্ছন্ন করে সৌন্দর্য্যায়নের দৃষ্টান্ত স্থাপন করেছে পুলিশ প্রশাসন। আর এই কর্মসূচি উদ্বোধনে উপস্থিত ছিলেন স্বয়ং পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার কামনাশীষ সেন। 

পূর্ব বর্ধমান জেলার জামালপুর থানার একটি দিকের বিরাট একটি অংশ অব্যবহার্য হয়ে পড়েছিল দীর্ঘদিন ধরে। যার মধ্যে একটি পরিত্যক্ত জলাশয় ও ছিল। বন জঙ্গল ঢাকা ছিল ওই অংশ। জামালপুর থানার অফিসার ইন চার্জ হিসাবে দায়িত্ব পাবার পর এগুলির সংস্কারের দিকে নজর দেন ভারপ্রাপ্ত আধিকারিক রাকেশ কুমার সিং। তিনি ওই অংশটিকে ধরে পাঁচিল দিয়ে ঘিরে নেন। তার সাথে পুকুরটির ও সংস্কার করে যাতায়াতের জন্য একটি সুদৃশ্য ব্রিজ করে দেওয়া হয়।পুকুরের পাড়টিকেও সুন্দর ভাবে বাঁধিয়ে দেওয়া হয়।পাঁচিলের ভিতরের দেওয়ালে বিভিন্ন মনীষীদের বাণী সুন্দর করে লিখে দেওয়া আছে। এছাড়া জামালপুর পঞ্চায়েত সমিতি থেকে বেরুগ্রাম অঞ্চলে পড়ে থাকা একটি অ্যাম্বুলেন্স জামালপুর থানার হাতে তুলে দেওয়া হয়। 

এগুলির শুভ উদ্বোধন করেন পূর্ব বর্ধমানের পুলিশ সুপার কামনাশীষ সেন। উপস্থিত ছিলেন এসডিপিও সুপ্রভাত চক্রবর্তী, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, জামালপুরের বিডিও শুভঙ্কর মজুমদার, জামালপুর থানার অফিসার ইনচার্জ রাকেশ কুমার সিং, পূর্ত কর্মাধ্যক্ষ ভূতনাথ মালিক সহ জামালপুর থানার পুলিশ কর্মী ও সাধারণ মানুষ। 

জামালপুর থানার এই কাজ দেখে ভীষণ খুশি হন পুলিশ সুপার। তিনি জামালপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক রাকেশ কুমার সিং এর ভুয়সী প্রশংসা করেন। তিনি বলেন জামালপুর থানা অঞ্চলের  মধ্য দিয়ে গেছে হাইরোড। এতদিন জামালপুর থানায় ছিলনা কোনো অ্যাম্বুলেন্স। আজ সেটার জন্য তিনি পঞ্চায়েত সমিতিকে ধন্যবাদ জানান পুলিশের পাশে দাঁড়ানোর জন্য।

Post a Comment

0 Comments