Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

রেলপাড়ে দোকানদারদের উচ্ছেদের বিরুদ্ধে সোচ্চার তৃণমূল


রেলপাড়ে দোকানদারদের উচ্ছেদের বিরুদ্ধে সোচ্চার তৃণমূল 

কাজল মিত্র, আসানসোল : আসানসোলের রেলপাড় এলাকার কসাই মহল্লা, চাঁদমারি এলাকায় শতাধিক দোকানদারকে রেলের পক্ষ থেকে একটি নোটিশ জারি করা হয়েছে, যাতে তাদের ২৫ মে'র মধ্যে রেলের জমি থেকে সরে যেতে নির্দেশ দেওয়া হয়েছে।  নোটিশে  বলা হয়েছে, যে জমিতে তার দোকান রয়েছে সেটি রেলওয়ে প্রশাসনের। এবং সেখানে তারা বেআইনি ভাবে ব্যবসা করছেন। এই নোটিশের পর দোকানদারদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  যার ফলে তাদের রাতের ঘুম চলে গেছে। মানুষের জীবিকা কেড়ে নেওয়া উচিত নয়, এর প্রতিবাদে আজ দোকানদাররা দোকানপাট বন্ধ করে বিক্ষোভ করেছে।একই সময়ে, টিএমসি রাস্তায় নেমে বিক্ষোভ দেখায়,  যে রেলপাড়ে রেলের বুলডোজার চালানো উচিত নয়। ডিআরএম অফিসে বিক্ষোভের সময় কঠোর নিরাপত্তা ছিল।  তৃণমূল নেতারা দেখা করতে গেলেও ডিআরএম তাদের সঙ্গে দেখা করেননি।

আইএনটিটিইউসি' পশ্চিম বর্ধমান জেলা সভাপতি অভিজিৎ ঘটক, ডেপুটি মেয়র ওয়াসিম-উল-হক, কাউন্সিলর সিকে রেশমা রামকৃষ্ণন, ফ্যানসবি আলিয়া, রীনা মুখার্জি, উৎপল সিংহ, রাজেশ তিওয়ারি, শম্পা দান প্রমুখ উপস্থিত ছিলেন। আইএনটিটিইউসি জেলা সভাপতি অভিজিৎ ঘটক এবং কাউন্সিলর সিকে রেশমা রামকৃষ্ণান বলেন, 'রেলওয়ে বছরের পর বছর এভাবে বসবাসকারী মানুষদের ধ্বংস করছে।  মানুষকে মানবতার ভিত্তিতে বাঁচতে দিতে হবে। তাদের অপসারণ করতে চাইলে আগে পুনর্বাসনের ব্যবস্থা করতে হবে।  এভাবে মানুষের মাথা থেকে ছাদ ছিনিয়ে নেওয়া যায় না'।