Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

'আর্চির গ্যালারি' রিলিজের অপেক্ষায়


 

'আর্চির গ্যালারি' রিলিজের অপেক্ষায়



🟣  মোল্লা জসিমউদ্দিন, কলকাতা



➡️  নতুন ছবিতে জুটি বেঁধেছে বনি সেনগুপ্ত ও আয়ুষী তালুকদার। ছবির নাম 'আর্চি'র গ্যালারি।  ছবির শ্যুটিং প্রায় শেষ। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক প্রমিতা ভট্টাচার্য। কলকাতা শহরে চলছে ছবির শ্যুটিং। 

ছবিতে ফুটে উঠবে একটি ছেলের গল্প। তার নাম আর্চি, যে চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বনি সেনগুপ্ত। বিপরীতে রয়েছেন আয়ুষী তালুকদার। আমাদের জীবনের এমন অনেক মূহুর্ত থাকে যেগুলো ফ্রেম বন্দী করা যায় না। কিন্তু মনে রেখে দেওয়া যায়। এই ছেলেটি এমনিই কিছু ছবি মনে রেখে দেয়। যার ছোটো বেলায় মা মারা যায়। বড়ো হয় বাবা ও মাসির কাছে। এই ছবিতে আয়ুষী তালুকদার কে দেখা যাবে একজন কর্পোরেট অফিসে চাকরি করতে। ছবিতে আরো একটি গুরুত্বপূর্ণ ভূমিকাতে রয়েছেন অভিনেতা রজতাভ দত্ত। যিনি ছবিতে বনি সেনগুপ্ত-র বাবার চরিত্রে অভিনয় করছেন। 'আর্চি'র গ্যালারি' ছবিটি মুক্তি পাবে এস.সি. এন্টারটেইনমেন্ট এর ব্যানারে।