চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

'আর্চির গ্যালারি' রিলিজের অপেক্ষায়


 

'আর্চির গ্যালারি' রিলিজের অপেক্ষায়



🟣  মোল্লা জসিমউদ্দিন, কলকাতা



➡️  নতুন ছবিতে জুটি বেঁধেছে বনি সেনগুপ্ত ও আয়ুষী তালুকদার। ছবির নাম 'আর্চি'র গ্যালারি।  ছবির শ্যুটিং প্রায় শেষ। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক প্রমিতা ভট্টাচার্য। কলকাতা শহরে চলছে ছবির শ্যুটিং। 

ছবিতে ফুটে উঠবে একটি ছেলের গল্প। তার নাম আর্চি, যে চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বনি সেনগুপ্ত। বিপরীতে রয়েছেন আয়ুষী তালুকদার। আমাদের জীবনের এমন অনেক মূহুর্ত থাকে যেগুলো ফ্রেম বন্দী করা যায় না। কিন্তু মনে রেখে দেওয়া যায়। এই ছেলেটি এমনিই কিছু ছবি মনে রেখে দেয়। যার ছোটো বেলায় মা মারা যায়। বড়ো হয় বাবা ও মাসির কাছে। এই ছবিতে আয়ুষী তালুকদার কে দেখা যাবে একজন কর্পোরেট অফিসে চাকরি করতে। ছবিতে আরো একটি গুরুত্বপূর্ণ ভূমিকাতে রয়েছেন অভিনেতা রজতাভ দত্ত। যিনি ছবিতে বনি সেনগুপ্ত-র বাবার চরিত্রে অভিনয় করছেন। 'আর্চি'র গ্যালারি' ছবিটি মুক্তি পাবে এস.সি. এন্টারটেইনমেন্ট এর ব্যানারে।

Post a Comment

0 Comments