চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

৫০ লক্ষ টাকার ছক ভেস্তে দিল এসটিএফ, তেজস্ক্রিয় ধাতু সহ গ্রেপ্তার ৩ জন


৫০ লক্ষ টাকার ছক ভেস্তে দিল এসটিএফ, তেজস্ক্রিয় ধাতু সহ গ্রেপ্তার ৩ জন 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : শহর বর্ধমানে পুলিশের জালে ধরা পড়লো ৩ জন। উদ্ধার হয়েছে তেজস্ক্রিয় ধাতু। গোপন সূত্রে খবর পেয়ে ফাঁদ পেতে ছিল এসটিএফ ও বর্ধমান থানার পুলিশ। সেই ফাঁদে পড়ে বর্ধমান শহরের পারবীরহাটা এলাকা থেকে উদ্ধার হল 'তেজস্ক্রিয়' ধাতু।  রবিবার ওই অভিযানে গ্রেপ্তার হয়েছে ৩ জন।

বর্ধমানের ডেপুটি পুলিশ সুপার সদর অতনু ঘোষাল জানান, ধৃতদের নাম আশিস বন্দ্যোপাধ্যায়, নিমাই দাস ও পার্থ পাল। ধৃতদের বাড়ি রায়না, হুগলি ও বর্ধমান শহরে। এসটিএফের কাছে খবর ছিল,  ৩ জন ৫০ লাখ টাকার বিনিময়ে ওই 'তেজস্ক্রিয়' ধাতু এক ব্যক্তিকে বিক্রি করার জন্য অপেক্ষা করছে। 

সেই খবরের ভিত্তিতে অভিযান চালায় এসটিএফ ও বর্ধমান থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে ৯৪৩ গ্রাম ওজনের একটি ধাতু উদ্ধার হয়েছে। ধাতুটি আসলে তেজস্ক্রিয় কোনও ধাতু কিনা তা পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে। পুলিশের অনুমান ধৃতরা কোনও  চক্রের সঙ্গে জড়িত থাকতে পারে। পুলিশ জোরদার তদন্ত শুরু করেছে।

Post a Comment

0 Comments