Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

৫০ লক্ষ টাকার ছক ভেস্তে দিল এসটিএফ, তেজস্ক্রিয় ধাতু সহ গ্রেপ্তার ৩ জন


৫০ লক্ষ টাকার ছক ভেস্তে দিল এসটিএফ, তেজস্ক্রিয় ধাতু সহ গ্রেপ্তার ৩ জন 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : শহর বর্ধমানে পুলিশের জালে ধরা পড়লো ৩ জন। উদ্ধার হয়েছে তেজস্ক্রিয় ধাতু। গোপন সূত্রে খবর পেয়ে ফাঁদ পেতে ছিল এসটিএফ ও বর্ধমান থানার পুলিশ। সেই ফাঁদে পড়ে বর্ধমান শহরের পারবীরহাটা এলাকা থেকে উদ্ধার হল 'তেজস্ক্রিয়' ধাতু।  রবিবার ওই অভিযানে গ্রেপ্তার হয়েছে ৩ জন।

বর্ধমানের ডেপুটি পুলিশ সুপার সদর অতনু ঘোষাল জানান, ধৃতদের নাম আশিস বন্দ্যোপাধ্যায়, নিমাই দাস ও পার্থ পাল। ধৃতদের বাড়ি রায়না, হুগলি ও বর্ধমান শহরে। এসটিএফের কাছে খবর ছিল,  ৩ জন ৫০ লাখ টাকার বিনিময়ে ওই 'তেজস্ক্রিয়' ধাতু এক ব্যক্তিকে বিক্রি করার জন্য অপেক্ষা করছে। 

সেই খবরের ভিত্তিতে অভিযান চালায় এসটিএফ ও বর্ধমান থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে ৯৪৩ গ্রাম ওজনের একটি ধাতু উদ্ধার হয়েছে। ধাতুটি আসলে তেজস্ক্রিয় কোনও ধাতু কিনা তা পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে। পুলিশের অনুমান ধৃতরা কোনও  চক্রের সঙ্গে জড়িত থাকতে পারে। পুলিশ জোরদার তদন্ত শুরু করেছে।