চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

৮ বস্তা গাঁজা সহ গ্রেপ্তার ২, আটক অ্যাম্বাসাডার গাড়ি


 

৮ বস্তা গাঁজা সহ গ্রেপ্তার ২, আটক অ্যাম্বাসাডার গাড়ি 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী :  পূর্ব বর্ধমান জেলা পুলিশের আবারো বড়োসড়ো সাফল্য। শহর বর্ধমানে পুলিশের জালে আট বস্তা গাঁজা সহ দুই দুষ্কুতি। জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় আজ এক সাংবাদিক বৈঠকে জানিয়েছেন,  গতকাল রাতে পুলিশ গোপন খবর পায় একটি গাড়ি করে নেশার দ্রব্য পাচারের চেষ্টা চলছে। 

বর্ধমান থানার পুলিশ ও গোয়েন্দ দপ্তর চটজলদি একযোগে অভিযানে নামে। শহরের বর্ধমান ভবনের কাছে সন্দেহজনক একটি অ্যাম্বাসাডার গাড়ি আটক করে। গাড়ির অভিমুখ ছিল সাতগাছিয়ার দিকে। ওই অ্যাম্বাসাডার থেকেই আট বস্তা গাঁজাজাতীয় দ্রব্য উদ্ধার করা হয়। গাঁজার পরিমাণ ১ কুইন্টাল ১৫ কেজি ৯৩০ গ্রামের মতো। ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে দুই যুবককে। তদন্তের স্বার্থে তাদের নাম ও ঠিকানা গোপন রাখছে পুলিশ। আজ ধৃতদের বর্ধমান আদালতে  তুলে পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন করা হয়েছে।  এর পিছনে কারা রয়েছে বা কোনো চক্র আছে কিনা, তদন্ত করে দেখা হবে বলে অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন। 

Post a Comment

0 Comments