চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

সাহিত্য পরিষদের সামগ্রিক উন্নয়নে বিধায়ক ও পৌরপতির দারস্থ কর্মকর্তারা


 

সাহিত্য পরিষদের সামগ্রিক উন্নয়নে বিধায়ক ও পৌরপতির দারস্থ কর্মকর্তারা 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বর্ধমান সাহিত্য পরিষদের সামগ্রিক উন্নয়নে বিধায়ক খোকন দাস ও পৌরপ্রধান পরেশ চন্দ্র সরকার এর দারস্থ পরিষদের কর্মকর্তারা। বুধবার বর্ধমান সাহিত্য পরিষদ এর এক প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাত করেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস এবং বর্ধমান পৌরসভার চেয়ারম্যান পরেশ চন্দ্র সরকার এর সঙ্গে। রাজ আমলে গড়া শতবর্ষ প্রাচীন সাহিত্যের সংস্থা এই বছর থেকে পুনরায় চালু হয়েছে। ভবন টি ভগ্ন অবস্থায় পরিণত হয়। বর্তমানে সংস্কার করে নিয়মিত সাহিত্যের আসর বসছে।  বিধায়ক খোকন দাস ও  পৌরপতি পরেশ চন্দ্র সরকারের কাছে সাহিত্য পরিষদ এর পক্ষ থেকে আবেদন জানানো হয় ভবন পরিদর্শনে আসার জন্য। আগামী দিনে ভবনটি ভালো ভাবে গড়ে তুলে বর্ধমানের সাহিত্যপ্রেমী মানুষদের সাহিত্য চর্চার আদর্শ জায়গা হিসেবে গড়ার জন্য সরকারী সাহায্যের আবেদন জানানো হয়। 

প্রাচীন সাহিত্যর প্রতিষ্ঠানটি বাঁচানোর জন্য বিশেষ অনুরোধ জানান পরিষদের প্রতিনিধিরা। সব জানার পর  বিধায়ক খোকন দাস ও  পৌরপতি পরেশ সরকার ভবনে আসবেন ও উন্নয়নের জন্য সব রকম সহায়তা করবেন বলে সাহিত্য পরিষদ এর প্রতিনিধি দলকে আশ্বাস দেন। সাহিত্য পরিষদ এর এদিনের  প্রতিনিধিদলে ছিলেন সম্পাদক কাশীনাথ গাঙ্গুলি, সহ সভাপতি নিতাই মুখার্জি, বিশিষ্ট কবি ও নাট্যকার  ডঃ দেবেশ ঠাকুর, শিক্ষক অনন্ত মণ্ডল, আইনজীবী সঞ্জয় ঘোষ, উদয় কোনার, সাংবাদিক পঞ্চানন মুখার্জি, দুরন্ত নাগ সহ সুজিত চক্রবর্তী,সমাপ্তিকা মণ্ডল, অনামিকা কোনার, সায়ন্তী হাজরা, সুমিত্রা ভট্টাচার্য প্রমুখ।

Post a Comment

0 Comments