Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

রবীন্দ্র-নজরুল সন্ধ্যায় সম্বর্ধিত কাউন্সিলর


 

রবীন্দ্র-নজরুল সন্ধ্যায় সম্বর্ধিত কাউন্সিলর 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : শহর বর্ধমানের ১ নম্বর ওয়ার্ডের কাঁটাপুকুর ওয়েলফেয়ার সোসাইটি বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের ১২৩ তম জন্মজয়ন্তী উপলক্ষে বৃহস্পতিবার রবীন্দ্র-নজরুল সন্ধ্যার আয়োজন করেছিল। অনুষ্ঠানের শুরুতেই বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের প্রতিকৃতিতে মাল্যদান ওয়ার্ডের কাউন্সিলর তথা বর্ধমান পৌরসভার এমসিআইসি সুমিত কুমার শর্মা। এদিনের অনুষ্ঠানে অতিথি সুমিত কুমার শর্মা কে কাঁটাপুকুর ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে শঙ্খধ্বনির সঙ্গে মাঙ্গলিক চন্দনের ফোঁটা দিয়ে বরণ করার পর  পুষ্পস্তবক, উত্তরীয় এবং স্মারক তুলে দিয়ে সম্বর্ধিত করেন সোসাইটির সভাপতি সরোজ চ্যাটার্জী, সম্পাদক বুদ্ধদেব সামন্ত সহ অন্যান্যরা। 

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কাঁটাপুকুর ওয়েলফেয়ার সোসাইটির সহ সভাপতি প্রদ্যুত পাল, প্রাক্তন সভাপতি অমল হাজরা, বিশিষ্ট চিকিৎসক ডাঃ কৌস্তুভ নায়েক, ডাঃ অলোক মুখার্জী, শিক্ষারত্ন পুরস্কার প্রাপ্ত শিক্ষক তাপস কুমার পাল প্রমুখ। অতিথিরা সকলেই পুষ্পস্তবক ও মালা পরিয়ে তরুণ ও উদ্যোমী কাউন্সিলর সুমিত শর্মাকে সম্মানিত করেন। আবেগঘন সম্বর্ধনায় কাউন্সিলরও আপ্লুত।

এদিনের অনুষ্ঠানে বর্ধমান পৌরসভার পৌরপতি পারিষদের সদস্য সুমিত কুমার শর্মা বক্তব্যের শুরুতেই বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর এবং বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য কাঁটাপুকুর ওয়েলফেয়ার সোসাইটির সকলকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ওয়ার্ডের নাগরিকদের ভোটেই তিনি জয়লাভ করেছেন। তাই নাগরিক পরিষেবা যাতে বিঘ্নিত না হয় সেটা দেখবেন। পাশাপাশি রাস্তা, পানীয় জল, ড্রেন সংস্কারের কাজে নাগরিকদের চাহিদা পূরণ হয় সেদিকেও খেয়াল রাখবেন। 

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সঙ্গীত ও আবৃত্তি পরিবেশনের মাধ্যমে রবীন্দ্রনাথ ঠাকুর ও নজরুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানান স্থানীয় শিল্পীরা। বৃষ্টি বিঘ্নিত সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন আই ভি ভট্টাচার্য, দেবশ্রী পাল, রিতিকা চট্টোপাধ্যায়, জয়েন্দ্র ভৌমিক, সানন্দা সামন্ত, রাম দাস, ডাঃ মৈনাক সামন্ত, রিতিকা ভট্টাচার্য, বুদ্ধদেব সামন্ত সহ প্রায় ৫০ জন শিল্পী। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালন করেন তাপস কুমার পাল।