চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

শতবর্ষে বর্ধমান ডিস্ট্রিক্ট রাইস মিলস অ্যাসোসিয়েশন # উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

ইস্ট ইন্ডিয়া ক্যারাটে চ্যাম্পিয়নশিপে সোনা ও ব্রোঞ্জ জিতলো বর্ধমানের মেয়েরা


 

ইস্ট ইন্ডিয়া ক্যারাটে চ্যাম্পিয়নশিপে সোনা ও ব্রোঞ্জ জিতলো বর্ধমানের মেয়েরা 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ইস্ট ইন্ডিয়া ক্যারাটে এসোসিয়েশন এর পরিচালনায়  এবং জোনাল ক্যারাটে সংস্থার সভাপতি হানসি প্রেমজিত সেন, সাধারণ সম্পাদক শিহান পঙ্কজ কাম্বলি ও চিফ টেকনিকাল ডিরেকটর হানসি হরি প্রসাদ পট্টনায়ক এর তত্ত্বাবধানে “২য় ইস্ট ইন্ডিয়া ক্যারাটে চ্যাম্পিয়নশিপ ২০২২”  গত ২০, ২১ ও ২২ মে ওড়িশার ভুবনেশ্বরের উৎকল ক্যারাটে স্কুলে আয়োজিত হয়েছিল। এই প্রতিযোগিতায় পশ্চিমবঙ্গ,  বিহার, ঝাড়খণ্ড, ওড়িশা এবং আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ - এই ৫টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চল থেকে প্রায় ৪৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। এই ৫টি রাজ্য থেকে গত রাজ্যস্তরের প্রতিযোগিতার পদক বিজয়ীরা এই ইস্ট জোনাল ক্যারাটে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ পায়। 

বর্ধমান ক্যারাটে-ডো এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক রেনসি দেবাশীষ কুমার মন্ডল জানিয়েছেন যে, এই প্রতিযোগিতায় পূর্ব বর্ধমান জেলা থেকে মোট ৪ জন প্রতিযোগী পশ্চিমবঙ্গ রাজ্য দলের হয়ে অংশগ্রহণ করে এবং মোট ২ টি পদক (১ টি সোনা এবং ১ টি ব্রোঞ্জ) জয়লাভ করে। পদক  বিজেতারা হলো ১২ বছরের ৪০ কেজি মহিলা কুমি বিভাগ ঈশানী গুপ্তা সোনার পদক জিতে বর্ধমানের নাম উজ্জ্বল করেছে। ১২ বছরের ৪০ কেজি মহিলা কুমি বিভাগে ব্রোঞ্জ জিতেছে শ্রেয়সী ঘোষ।

দেবাশিসবাবু আরোও জানান, "এই জোনাল ক্যারাটে প্রতিযোগিতার স্বর্ণপদক বিজয়ীরা আসন্ন অল ইন্ডিয়া জোনাল ন্যাশনাল ক্যারাটে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার যোগ্যতা অর্জন করেছে। ক্যারাটে ইন্ডিয়া অরগানাইজেশন অনুমোদিত এই ইস্ট ইন্ডিয়া জোনাল প্রতিযোগিতায় পূর্ব বর্ধমান জেলার ক্যারাটেকাদের এই সাফল্য নিয়ে সকলে খুব খুশি ও গর্বিত"।

Post a Comment

0 Comments