Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

অর্থের যোগান না থাকায় বন্ধ হয়ে গেল শিশুদের খাবার প্রদান


 

অর্থের যোগান না থাকায় বন্ধ হয়ে গেল শিশুদের খাবার প্রদান 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুর ব্লকের আইসিডিএস কেন্দ্র গুলিতে শিশুদের জন্য রান্না করে দেওয়া খাবার বন্ধ হয়ে গেল আজ। গত দুমাস ধরে এই রান্নার জন্য যে ব্যয় বরাদ্দ সেই টাকা তারা পাচ্ছেন না। সেই কারণেই জামালপুরের যে ৫৩৪ টি আইসিডিএস কেন্দ্র আছে সেই কেন্দ্রের সহায়িকারা রান্না বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

 জামালপুরের সিডিপিও সুশোভন রায় এর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন নতুন ব্যবস্থা কার্যকর হওয়ায় দু মাসের বিল সাবমিট করতে সমস্যা হয়েছে সেই কারণেই টাকা দেওয়া যায়নি। সাথে সাথে তিনি এও আশ্বস্ত করেছেন আগামী সপ্তাহের মধ্যেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে আপাতত সাতদিন মতো খাবার দেওয়া বন্ধ থাকবে বলে তিনি জানান। অঙ্গনওয়াড়ি কেন্দ্র গুলি থেকে এই খাবার দেওয়া বন্ধ হয়ে যাওয়ায় শিশুদের এবং গর্ভবতী মায়েদের যথেষ্ট অসুবিধার মুখে পড়তে হচ্ছে।