চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

অর্থের যোগান না থাকায় বন্ধ হয়ে গেল শিশুদের খাবার প্রদান


 

অর্থের যোগান না থাকায় বন্ধ হয়ে গেল শিশুদের খাবার প্রদান 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুর ব্লকের আইসিডিএস কেন্দ্র গুলিতে শিশুদের জন্য রান্না করে দেওয়া খাবার বন্ধ হয়ে গেল আজ। গত দুমাস ধরে এই রান্নার জন্য যে ব্যয় বরাদ্দ সেই টাকা তারা পাচ্ছেন না। সেই কারণেই জামালপুরের যে ৫৩৪ টি আইসিডিএস কেন্দ্র আছে সেই কেন্দ্রের সহায়িকারা রান্না বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

 জামালপুরের সিডিপিও সুশোভন রায় এর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন নতুন ব্যবস্থা কার্যকর হওয়ায় দু মাসের বিল সাবমিট করতে সমস্যা হয়েছে সেই কারণেই টাকা দেওয়া যায়নি। সাথে সাথে তিনি এও আশ্বস্ত করেছেন আগামী সপ্তাহের মধ্যেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে আপাতত সাতদিন মতো খাবার দেওয়া বন্ধ থাকবে বলে তিনি জানান। অঙ্গনওয়াড়ি কেন্দ্র গুলি থেকে এই খাবার দেওয়া বন্ধ হয়ে যাওয়ায় শিশুদের এবং গর্ভবতী মায়েদের যথেষ্ট অসুবিধার মুখে পড়তে হচ্ছে।

Post a Comment

0 Comments