চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

৩ কোটি টাকা সহ ৪ জন আটক


 

৩ কোটি টাকা সহ ৪ জন আটক 


কাজল মিত্র, আসানসোল : রানীগঞ্জ বলবপুর সাহেবগঞ্জ মোড় এলাকায় পুলিশের তল্লাশির সময় একটি চার চাকা লাক্সারি গাড়ি থেকে প্রায় ৩ কোটি টাকাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। 

  পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে তিন ব্যবসায়ী রাজীব দে, দীপেশ প্যাটেল, ভরত প্যাটেল এবং তাদের ড্রাইভার রঞ্জিত সর্দার বাঁকুড়া জেলার বিষ্ণুপুর থেকে আসানসোলের দিকে যাচ্ছিলেন। গাড়ির পেছনে ডিকিতে এই টাকা বস্তা ভর্তি করে রাখা ছিল।  রানীগঞ্জ বল্লভপুর ফাঁড়ির পুলিশ গাড়ি থামিয়ে  তল্লাশি চালাতে গিয়ে দেখতে পায়। বিপুল পরিমাণ ওই টাকা উদ্ধার করে পুলিশ। টাকার উৎস জানতে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে।  

Post a Comment

0 Comments